প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ ৪৮ ঘন্টায় গৃহবধূ হত্যা মামলার চার্জশীট দিল হরিরামপুর থানা পুলিশ

৪৮ ঘন্টায় গৃহবধূ হত্যা মামলার চার্জশীট দিল হরিরামপুর থানা পুলিশ

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের গৃহবধূ হত্যা মামলায় ৪৮ ঘন্টার মধ্যে আদালতে চার্জশীট প্রদান করেছে হরিরামপুর থানা পুলিশ। মঙ্গলবার সন্ধায় হরিরামপুর থানা পুলিশ এই চার্জশীট প্রদান করে।

উপজেলার বাল্লা ইউনিয়নের সরফদিনগর এলাকায় পিটিয়ে গৃহবধু হত্যার ঘটনায় খুনীকে ওই দিনই আটক করে থানা পুলিশ।

হরিরামপুর থানা পুলিশ জানিয়েছে, হরিরামপুরের মধ্যে কোন হত্যাকান্ডের ঘটনায় এটিই দ্রুততম চার্জশীট।

প্রসঙ্গত, গত ০৪ জুলাই সকালে উপজেলার বাল্লা ইউনিয়নের সরফদিনগর এলাকায় ইসলাম সর্দারের স্ত্রী নাজমা বেগমকে (৪০) পিটিয়ে আহত ও জখম করে একই এলাকার রফিক মিয়া (৪২) নামের এক ব্যক্তি । রফিক সরফদিনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। এলাকারবাসী ও নাজমা বেগমের ছেলে নাজমা বেগমকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ওই দিনই নাজমা বেগম এর ছেলে মোঃ জনি মিয়া (১৯) হত্যার ঘটনায় হরিরামপুর থানায় মামলা দায়ের করেন।

হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম মোবাইলে জানান, মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরপরই ঘাতক রফিককে একমাত্র আসামী করে পুলিশ ৪৮ ঘন্টার মধ্যে আদালতে চার্জশীট প্রদান করেছে।

উল্লেখ্য , হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম, এসআই মোঃ আরিফ উল্লাহ, মোঃ জালাল হোসেন, এসআই মোঃ রোস্তম আলী, এএসআই মোঃ মাসুদ রানার নেতৃত্বে ওই দিন আসামী মোঃ রফিক মিয়া (৪২) কে শিবালয় উপজেলার ফেচুয়াধারা বাজার এলাকা থেকে আটক করা হয়। আসামী আদালতে স্বেচ্ছায় ম্যাজিস্ট্রেট এর নিকট ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন বলেও জানিয়েছেন ওসি সৈয়দ মিজানুর ইসলাম।