প্রচ্ছদ খেলাধুলা ভক্তদের জন্য দুঃসংবাদ, ডোপটেস্টের মুখে নেইমার!

ভক্তদের জন্য দুঃসংবাদ, ডোপটেস্টের মুখে নেইমার!

রাশিয়া বিশ্বকাপে ই-গ্রুপে খেলছে ব্রাজিল। দলের প্রাণ ভোমরা নেইমারকে নিয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে কালো মানিকের উত্তরসূরিরা। কিন্তু সেলকাওদের জন্য বড় দুঃসংবাদ হচ্ছে রাশিয়া বিশ্বকাপে ডোপটেস্টের মুখোমুখি হতে হয়েছে নেইমারকে।

সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে কোস্টারিকার বিপক্ষে ব্রাজিলের ম্যাচের পর নেইমারকে ডাকা হয়েছিল ডোপিং কন্ট্রোল রুমে। স্টেডিয়ামের প্রেসবক্সে বসেই দেখা গেল একজন এসে খবর জানিয়ে গেলেন। আর তাকে অনুসরণ করলেন নেইমার। ডোপিং কন্ট্রোল রুমে নেইমারের প্রশ্রাবের নমুনা নেয়া হয়েছে। অ্যান্টি ডোপিং সেকশন হতে সঙ্গে সঙ্গে রিপোর্ট দেয়া হয় না। ফিফায় পাঠানো হয়। ফলাফল পরে জানানো হয়। এক্ষেত্রে খুবই গোপনীয়তা রক্ষা করা হয়।

ওই ম্যাচে ব্রাজিল জিতেছিল ২-০ গোলে। খেলা শেষে ব্রাজিলের ফুটবল সংশ্লিষ্টরা মিক্সড জোনে ছিলেন। কুতিনহো, মার্সেলোরা এসে চলে গেলেন। থিয়েগো সিলভা আসলেন কথাও বললেন। দেখা মিলছিল না নেইমারের।

তাই নেইমারের বের হতে দেরি হওয়ার কারণ জানতে চাইলে তাদের মধ্যে একজন বললেন, ‘ডোপিং রুমে গেছেন।

কেন গেছেন জানতে চাইলে বললেন, ফিফা নিয়ে গেছে। এটা নিয়ম।’ কিন্তু নেইমারকে কেন? কোনো অভিযোগ আছে? ব্রাজিলের সেই প্রতিনিধি জানালেন এটা নিয়ম। তুমি ফিফাকে জিজ্ঞেস করো। এই লোকটি শুধু বললেন খেলা শেষ হওয়ার পর মাঠ হতে সরাসরি ডোপিং রুমে নিয়ে যাওয়া হয়েছে।