প্রচ্ছদ সারাদেশ পরিচয় মিলেছে অজ্ঞাতনামা সেই লাশের, স্বামী আটক

পরিচয় মিলেছে অজ্ঞাতনামা সেই লাশের, স্বামী আটক

রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর কালুখালী উপজেলার পদ্মা নদীর চর থেকে   উদ্ধার হওয়ায় নারীর মরদেহের পরিচয়ের পাওয়া গেছে।  তিনি কালুখালির কালিকাপুর ইউনিয়নের সাতটা গ্রামের আইজদ্দিনের মেয়ে নাজমা (৪০)।

তৃতীয় স্বামী পরিত্যক্তা ওই নারীর দুটি মেয়ে ও  এক ছেলে রয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ গতকাল শুক্রবার নাজমার তৃতীয় স্বামী কালুখালির রতনদিয়ার মজিবরকে আটক করেছে। এ বিষয়ে থানায় নাজমার ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, গেল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালুখালী গ্রামের জনৈক বিল্লাল মেম্বারের বাড়ির অদূরে পদ্মা নদীর চরের ইউনুস মণ্ডলের ভুট্টা ক্ষেতের মধ্যে থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সুরতহাল রিপোর্ট তৈরিকালে দেখা যায় ওই নারীর ডান চোখ রক্তাক্ত জখম, গলায় দাগও আছে। ধারণা করা হচ্ছে ওই নারীকে দূরে কোথাও হত্যার পর মরদেহ এই ভুট্টা ক্ষেতে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বলা সম্ভব হবে ওই নারীকে কিভাবে হত্যা করা হয়েছে। তবে দুর্বৃত্তরা ওই নারীর ডান চোখ তুলে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।