ঈদে মুখোমুখি সালমান-ঐশ্বরিয়া

SHARE

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন। এক সময় তাদের প্রেমের গুঞ্জনে মুখর ছিল বলিপাড়া। তবে শেষ পর্যন্ত পরিণতি পায়নি তাদের সেই সম্পর্ক। বয়স পঞ্চাশ পার হলেও এখনো ব্যাচেলর সালমান। অন্যদিকে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ঐশ্বরিয়া।

পরস্পর থেকে দূরত্ব বজায় রেখেই চলেন সালমান-ঐশ্বরিয়া। কিন্তু এখনো অতীতের সম্পর্কের কারণে এখনো আলোচনায় আসেন তারা। ২০১৮ সালের ঈদুল ফিতরে বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন এ দুই অভিনয়শিল্পী।

সেই ২০০৯ সাল থেকে ঈদে সিনেমা মুক্তিকে নিয়মে পরিণত করেছেন সালমান খান। গত ঈদুল ফিতরে টিউবলাইট ছাড়া বিগত বছরগুলোতে মুক্তিপ্রাপ্ত ওয়ান্টেড, দাবাং, বডিগার্ড, এক থা টাইগার, কিক, বজরঙ্গি ভাইজান, সুলতান ছিল বক্স অফিস সফল। আসছে ঈদেও মুক্তির তালিকায় থাকছে সালমানের রেস থ্রি

অন্যদিকে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত পরবর্তী সিনেমা ফ্যানি খান। এতে আরো রয়েছেন অনিল কাপুর ও রাজকুমার রাও। আগামী বছর এপ্রিলে সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে এখন রেস-থ্রি’র সঙ্গে মুক্তি পাবে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, ফ্যানি খান সিনেমার প্রযোজক অর্জুন এন কাপুর, প্রেরণা আরোরা, ভূষণ কুমার এবং রাকেশ ওমপ্রকাশ মেহরা সবাই মিলে ঐশ্বরিয়া ও অনিল কাপুরের সঙ্গে কথা বলেছেন। তারা ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দিতে সম্মত হয়েছেন। তারা খুব ভালো করেই জানেন রেস থ্রি ঈদে মুক্তি পাবে তবু সিনেমাটি নিয়ে তারা আত্মবিশ্বাসী।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া বিবৃতিতে ফ্যানি খান নির্মাতাদের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা ফ্যানি খান সিনেমার মুক্তির তারিখ ২০১৮ সালে ঈদে (১৫ জুন) নির্ধারণ করেছি। ঈদের দিনটি বেছে নিয়েছি কারণ অনিল কাপুর মুসলিম চরিত্রে অভিনয় করছেন। এ কারণেই ঈদের চেয়ে ভালো মুক্তির দিন আর হয় না।’