প্রচ্ছদ খেলাধুলা হেরেও খুশি শাহরুখ! যা বললেন তিনি

হেরেও খুশি শাহরুখ! যা বললেন তিনি

কলকাতার ঘরের মাঠ ইডেনে মুম্বাইয়ের কাছে হারার পর কেকেআর মালিক বলিউড তারকা শাহরুখ খানের সেই বিধ্বস্ত চেহারার ছবি হয়তো কোনও কেকেআর সমর্থকই ভুলতে পারেননি। এমনকী, ওই ম্যাচ হারার পর টুইট করে বাদশা জানিয়েও দিয়েছিলেন, তার দলের খেলায় স্পিরিটের অভাবই তিনি লক্ষ্য করেছেন।

কিন্তু চিত্রনাট্যের তারপরেই রাতারাতি বদল শুরু হয়। টানা চারটে ম্যাচ জিতেই শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্সের মুখোমুখি হয়েছিল কিং খানের দল। কিন্তু ইডেন এদিন দেখল এক আফগান ক্রিকেটারের ম্যাজিক। ব্যাটে-বলে একাই নাইটদের হারিয়ে হায়দ্রাবাদকে ফাইনালে তুললেন রশিদ খান।

শুক্রবার(২৫ মে) ইডেনে ম্যাচ দেখতে আসার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি আসতে পারেননি। কিং খানের বদলে তার বড় ছেলেকেই এদিন ইডেনের কর্পোরেট বক্সের বারান্দায় দেখা গিয়েছে। হায়দ্রাবাদের কাছে হারার পর হতাশ হলেও দলের পারফরম্যান্সে খুশি নাইট মালিক।

ম্যাচ শেষে শাহরুখ টুইট করে জানান, শেষপর্যন্ত আসতে পারলাম না। ফ্লাইট বাতিল করতে হয়েছিল। কিন্তু ওয়েল ডান কেকেআর। তোমরা প্রত্যেকেই দারুণ খেলেছ। নিজেদের গর্বিত করেছ। লাভ ইউ এবং হ্যাঁ,আজকে আমি কিন্তু হাসছি। এই বিনোদন দেওয়ার জন্য এবং অনেক গর্বের মুহূর্তের জন্য তোমাদের ধন্যবাদ। আমরা একটা দারুণ টিম।