প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত, ২৪ ঘন্টায় আক্রান্ত ৮৮

মানিকগঞ্জে রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত, ২৪ ঘন্টায় আক্রান্ত ৮৮

মানিকগঞ্জ :
মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৮৮ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৮৫ জনে।
মানিকগঞ্জ সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্ত ৮৮ জনের মধ্যে সদর উপজেলায় সর্বোচ্চ ২৮ জন, সাটুরিয়ায় ২৪ জন, শিবালয়ে ১৩ জন, ঘিওরে ৮ জন, সিংগাইরে ৭ জন, হরিরামপুরে ৬ জন এবং দৌলতপুর উপজেলায় ২ জন রোগী রয়েছে।

জেলা সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ জানান,শুক্রবার সন্ধ্যায় এই রিপোর্ট পাওয়া গেলেও আক্রান্ত ৮৮ জনের মূলত ২ ও ৩ জুনের নমুনা সংগ্রহের ফলাফল। ৪ এবং ৫ জুনের নমুনার ফলাফল এখনো পাওয়া যায়নি।

তিনি বলেন, এ পর্যন্ত মোট তিন হাজার ১৪৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছিল। এর মধ্যে দুই হাজার ৭৬৪টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেল ২৮৫ জনের দেহে।

তিনি আরও জানান, আক্রান্তদের মধ্যে ১৮ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ২০৩ জন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন এবং সুস্থ হয়েছেন ৫৬ জন। এছাড়া জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৯ জন।

জেলায় করোনা পরিস্থিতি অবনতি হওয়ার কারন সম্পর্কে তিনি জানান,অফিস আদালত চালু হওয়ায় মানুষের চলাফেরা বেড়েছে। অনেকেই ঢাকা থেকে এসেও অফিস করছেন। যে কারনে দিন দিন আক্রান্তের সংখ্যা বাড়ছে