প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের ঘিওরে শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

মানিকগঞ্জের ঘিওরে শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, সোমবার বিকেলে উপজেলার বড়বিল এলাকায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে থানায় একটি অভিযোগ দায়ের করে ভুক্তভোগী পরিবারের স্বজনেরা। উপজেলার সিংজুরী ইউনিয়নের একটি গ্রামের ওই কিশোর (১৫) ব্যাটারিচালিত অটোরিকশা মেরামত কারখানায় কাজ করে।

পুলিশ এবং ভূক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, সোমবার (২ নভেম্বর) বিকেলে প্রতিবেশি শিশুকে নিজ বাড়িতে ঢেকে নিয়ে যায় ওই কিশোর। এ সময় বাড়িতে অন্য কেউ না থাকায় শিশুটিকে ধর্ষণ করে কিশোর। পরে শিশুটি বাড়িতে গিয়ে মাকে ঘটনা সম্পর্কে জানায়। এর পর সন্ধ্যায় শিশুটির চাচা বাদি হয়ে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে কিশোরকে আসামি করে থানায় মামলা করেন। সোমবার রাতে বাড়ি থেকে কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। রাতে শিশুটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে মঙ্গলবার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়।

মামলার তদন্তকর্মকর্তা ও ঘিওর থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম বলেন, মঙ্গলবার দুপুরে কিশোরকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হয়। পরে বিচারক মোহাম্মদ আলী হোসাইন কিশোরকে গাজীপুরে কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।