প্রচ্ছদ খেলাধুলা বিপিএল নিয়ে যে ভবিষৎবাণী করলেন ডি ভিলিয়ার্স

বিপিএল নিয়ে যে ভবিষৎবাণী করলেন ডি ভিলিয়ার্স

বিপিএল খেলতে ১৭ জানুয়ারি ঢাকায় পা রাখেন ডি ভিলিয়ার্স। এরপর রংপুর রাইডার্সের হয়ে ছয়টি ম্যাচ খেলে দেশে ফিরে গেছেন ৩৬০ খ্যাত এই ক্রিকেটার। ফেরার আগে বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন। প্রতিশ্রুতি দিয়েছেন আবারো আসার।তবে প্লে-অফে নিজে না থাকলেও ডি ভিলিয়ার্স মনে করেন শিরোপা জিতবে তাঁর দল রংপুর রাইডার্স।

এখনপর্যন্ত আমাদের দারুণ একটা টুর্নামেন্ট গেছে। দলে ভালো আত্মবিশ্বাস আছে। অনেক ক্রিকেটার দুর্দান্ত ফর্মে আছে। আশা করছি, আমরাই শিরোপা জিতবো। বলছিলেন ডি ভিলিয়ার্স।

এবারই প্রথম বিপিএল খেললেন দক্ষিণ আফ্রিকার এ কিংবদন্তী ক্রিকেটার। বিপিএলে খেলার অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, এখানে দারুণ কাটিয়েছি। এটা অসাধারণ টুর্নামেন্ট। পরেরবার খেলার অপেক্ষায় থাকবো।

বিপিএলের ছয় ম্যাচে ২৪৭ রান করেছে ভিলিয়ার্স। এরমধ্যে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে শতক হাঁকিয়েছেন। ক্যারিয়ারের চতুর্থ টি-টোয়েন্টি শতক প্রসঙ্গে ডি ভিলিয়ার্স বলেন, ‘এটি আমার কাছে বিশেষ একটি শতক। বাংলাদেশের মানুষের সামনে খেলতে আমার অনেক ভালো লাগে। আমি আবারও খেলতে আসতে প্রতিজ্ঞ। সেই শতকটা আমি অনেক উপভোগ করেছি।

সমর্থনের জন্য বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানানো পাশাপাশি আবারও বিপিএলে খেলার কথা বলেছেন তিনি, ‘ধন্যবাদ, আমাকে সমর্থন জানানোর জন্য। বাংলাদেশের সমর্থকদের সামনে খেলতে ভালোবাসি। আমি আবারও আসবো।