প্রচ্ছদ খেলাধুলা ফাইনালে শুরুতেই চাপে বাংলাদেশ

ফাইনালে শুরুতেই চাপে বাংলাদেশ

বাংলাদেশের সামনে ইতিহাস গড়ার হাতছানি। ইমার্জিং এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানকে হারাতে পারলেই প্রথমবারের মতো ইমার্জিং এশিয়া কাপের শিরোপা ঘরে তুলবে টাইগাররা। পাকিস্তানের দেয়া পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা দারুন করে বাংলাদেশের দুই ওপেন সৌম্য সরকার ও নাঈম শেখ। শুরুতেই এই দুই ব্যাটসম্যান পাকিস্তানের বোলারদের উপর চড়াও হয়ে খেলতে থাকে। তবে শুরুর সেই ছন্দ বেশিক্ষণ ধরে রাখতে পারেনি জাতীয় দলের হার্ড হিটার ওপেনার সৌম্য সরকার। শামিন গুলের বলে হায়দার আলিকে স্লিপে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যায়। আউট হওয়ার আগে সৌম্য করে ৬ বলে ১৫ রান। সৌম্য সরকারে কিছু পরেই মোহাম্মদ হাসনাইনের বলে ইমরান রফিকের হাতে ক্যাচ দিয়ে ফিরেন নাঈম শেখ। আউট হওয়ার আগে এই ব্যাটসম্যান করেন ১৭ বলে ১৬ রান।

এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশে সংগ্রহ ৬ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪২ রান। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস-২।

সংক্ষিপ্ত স্কোর-

বাংলাদেশ: ৪২ /২ (৬ ওভার)

পাকিস্তান: ৩০১ /৬(৫০ ওভার)

টার্গেট: ৩০২

বাংলাদেশ ইমার্জিং একাদশ : মোহাম্মদ নাইম শেখ, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), আফিফ হোসেন, জাকির হাসান, ইয়াসির আলি, মাহিদুল ইসলাম অঙ্কন, হাসান মাহমুদ, মেহেদী হাসান, সুমন খান এবং তানভীর ইসলাম।

পাকিস্তান ইমার্জিং একাদশ : উমর ইউসুফ, হায়দার আলি, রোহাইল নাজির (অধিনায়ক), ইমরান রফিক, সৌদ শাকিল, খুশদিল শাহ, সাইফ বাদার, আমাদ বাট, উমর খান, মোহাম্মদ হাসনাইন এবং শামিন গুল।