প্রচ্ছদ সারাদেশ রংপুর বিভাগ পীরগঞ্জে নুর মোহাম্মদ মন্ডলের মনোনয়ন বাতিলের দাবীতে আ’লীগের মানববন্ধন, মহাসড়ক অবেরোধ

পীরগঞ্জে নুর মোহাম্মদ মন্ডলের মনোনয়ন বাতিলের দাবীতে আ’লীগের মানববন্ধন, মহাসড়ক অবেরোধ

বখতিয়ার রহমান, পীরগঞ্জ( রংপুর) ঃ আসন্ন রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানকারী নুর মোহাম্মদ মন্ডল উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন পাওয়ায় সে মনোনয়ন বাতিলের দাবীতে পীরগঞ্জ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা মানববন্ধন, মৌন মিছিল ও মহাসড়ক অবরোধ কর্মসুচী পালন করেছে । মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের স্থানীয় গুলশান মোড়ে দলীয় নেতা কর্মিরা মানব বন্ধন কর্মসচী পালন শেষে মৌন মিছিল নিয়ে রংপুর -বগুড়া মহাসড়কে যায় এবং সেখানে তারা মহাসড়ক অবরোধ কর্মসুচী পালন করে ।এ সময় মহাসড়কের দু’পার্শে শতাধিক য়ানবাহন আটকে পড়ায় যাত্রীদের দুর্ভোগ পোয়াতে হয়েছে ।
এ সব কর্মসুচীতে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহসভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু, যুগ্ম সাধারন স¤পাদক ইউপি চেয়ারম্যান সাদেক হোসেন বিএসসি, সাংগঠনিক স¤পাদক রুহুল আমিন বিএসসি , পৌর আ’লীগের সাধারন স¤পাদক কামরুল হাসান জুয়েল, আ’লীগ নেতা রফিকুল ইসলাম বকুল প্রমুখ ।
এ সব কর্মসুচীতে বক্তারা সাবেক বিএনপি নেতা নুর মোহাম্মদ মন্ডলকে দল বদলকারী নেতা উল্লেখ
করে বক্তারা বলেন, তাহাকে আ’লীগের মনোনয়ন দেয়ায় আমরা হতাশ হয়েছে । তিনি একজন সুবিদাবাদী নেতা । আমরা আ’লীগের সুদিনের নৌকা অন্য কাউকে দিতে চাইনা । তাই বক্তারা দলের স্বার্থে নুর মোহাম্মদ মন্ডলের মনোনয়ন বাতিল করে দলের কোন ত্যাগী নেতাকে মনোনয়ন দেয়ার জন্য আ’লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আকুল আবেদন জানান ।