প্রচ্ছদ সারাদেশ রংপুর বিভাগ পীরগঞ্জকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সব পদক্ষেপ নেয়া হবে- স্পিকার

পীরগঞ্জকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সব পদক্ষেপ নেয়া হবে- স্পিকার

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) ঃ জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ পীরগঞ্জ আসনের এমপি ড. শিরিন শারমিন চৌধুরী বলেছেন “বর্তমান সরকার সারা দেশে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন । আর যে কারনে পীরগঞ্জেও উন্নয়নের ধারা অব্যহত রয়েছে । পীরগঞ্জের জনগণ আর পিছিয়ে থাকবে না। ভবিষ্যতে আরও সুযোগ তৈরির মাধ্যমে পীরগঞ্জকে ক্ষুধা,দারিদ্র ও বৈষম্যমুক্ত করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।
শুক্রবার সকালে রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে স্পিকার একথা গুলো বলেন।
পীরগঞ্জের উন্নয়ন প্রসঙ্গে বলতে গিয়ে স্পিকার তার বক্তব্যে আরও বলেন, পীরগঞ্জে এ পর্যন্ত ব্যাপক উন্নয়ন হয়েছে, এছাড়া এখানে একটা হাইটেক পার্ক নির্মানের উদ্যেগ নেয়া হয়েছে । এ পার্ক চালু হলে এখানে দেশী-বিদেশী বিনিয়োগ এখানে আসবে এবং নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। তাই পীরগঞ্জের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্পিকার সকলের সহযোগীতা কামনা করেন ।
পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম হোসেন সরকার মানু, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম মিথী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাসুদার রহমান, উপজেলা প্রকৌশলী মজিবর রহমান, সমাজ সেবা কর্মকর্তা জয়নাল আবেদীন, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা ইয়াসমীন, ইউপি চেযারম্যান এনামুল হক শাহীন, আতোয়ার রহমান, সাইদুর রহমান দুলাল চৌধুরী, মিজানুর রহমান মন্টু ও রবিউল ইসলাম রবি প্রমুখ।
এর আগে স্পিকার উপজেলা পরিষদ চত্বরে শীলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ১২৭ টি পরিবারের প্রত্যেককে ১ বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে অর্থের চেক বিতরন করেন । পরে সন্ধার পুর্বে উপজেলা সদরস্থ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ড. এম এ ওয়াজেদ মিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নােেমন্টের ফাইনাল খেলা উদ্বোধন ও শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গির আলম বুলবুল সহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।