প্রচ্ছদ খেলাধুলা পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াডে আসিফ-আমির-ওয়াহাব

পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াডে আসিফ-আমির-ওয়াহাব

পাকিস্তানের বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এতে সুযোগ পেয়েছেন মোহাম্মদ আমির, আসিফ আলি ও ওয়াহাব রিয়াজ।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বেঁধে দেয়া সময় অনুযায়ী আগামী ২৩ মে পর্যন্ত বিশ্বকাপ স্কোয়াড রদবদলের সুযোগ রয়েছে।

এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলেও সেই দলে ছিলেন না আমির, আসিফ ও ওয়াহাব। সে সময় আমিরকে অন্তর্ভুক্তি করানোর জন্য তুমুল সমালোচনায় পড়তে হয় দেশটির ক্রিকেট বোর্ডকে।

বিশ্বকাপ স্কোয়াডে না থাকলেও আমির-আসিফকে রাখা হয়েছিল ইংল্যান্ডের বিপক্ষের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে। অসুস্থতার কারণে আমির বল নিয়ে দৌড়াতে না পারলেও ব্যাট হাতে নৈপুণ্য দেখিয়েছেন আসিফ। তুলে নিয়েছিলেন দুটি অর্ধশতকও। শেষ পর্যন্ত ক্রিকেটের সর্বোচ্চ মঞ্চে ঠিকে গেলেন তারা। এদিকে দীর্ঘ দুই বছর পর জাতীয় দলের জার্সিতে দেখা যাবে ওয়াব রিয়াজকে। সব শেষ ২০১৭ সালের জুনে ভারতের বিপক্ষে খেলছিলেন ডান-হাতি এই পেসার।অন্যদিকে বিশ্বকাপের প্রাথমিক স্কোয়াড থেকে পড়েছেন আবিদ আলি, জুনায়েদ খান ও ফাহিম আশরাফ।

পাকিস্তানের বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড

সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শাদাব খান, শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলি, আসিফ আলি, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন ও হারিস সোহেল।