প্রচ্ছদ সারাদেশ কর্মহীনদের মাঝে তেরশ্রী ফুটবল একাডেমীর খাদ্য সামগ্রী বিতরন

কর্মহীনদের মাঝে তেরশ্রী ফুটবল একাডেমীর খাদ্য সামগ্রী বিতরন

মানিকগঞ্জ প্রতিনিধি :

“ত্রাণ নয় সহযোগিতাই কাম্য” এই শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জের ঘিওরে কমহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে তেরশ্রী ফুটবল একাডেমী।

আজ শনিবার বেলা ১২ টার দিকে তেরশ্রী কলেজ মাঠ পাঙ্গনে ৫ শতাধিক কর্মহীন মানুষের পাশে ৫ কেজি চাল, ২ কেজি আলু,১ কেজি আটা, হাফকেজি ডাল ও একটি সাবান সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার হিসেবে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন তেরশ্রী ফুটবল একাডেমীর সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক সফিক মৃধা। এ সময় আরো উপস্থিত ছিলেন ফুটবল একাডেমীর আরেক পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু,চিত্তরঞ্জন ঘোষ,সহিদুল ইসলাম টিপু,রমজান আলী,আল-আমীন,বিপ্লব সরকার,মো. আলম,বক্কর ঠাকুর,আশিষ,সজিব সহ একাডেমীর সদস্যরা।

খাদ্য সামগ্রী বিতরনকালে তেরশ্রী ফুটবল একাডেমীর সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক সফিক মৃধা বলেন, ২০০৭ সালে ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের তেরশ্রী এলাকায় “তেরশ্রী ফুটবল একাডেমী” নামের ক্রীড়া সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর বিভিন্ন খেলায় অংশগ্রহনের মাধ্যমে নিজ উপজেলা সহ পুরো জেলায় ব্যপক পরিচিতি লাভ করেছে। তিনি বলেন, এই ক্রীড়া সংগঠনের মাধ্যমে পুর্বে বন্যা কবলিত মানুষের পাশে ছিল। তারই ধারাবাহিকতায় দেশের বর্তমান ক্রান্তিকাল সময়ে সরকারের নিদেশে ঘরে থাকা কমহীন মানুষের পাশে সামান্য হলেও কিছু খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে। আগামীতে এই সংগঠনের মাধ্যমে যে কোন দুর্যোগে অবহেলিত মানুষের পাশে থাকবে।