প্রচ্ছদ সারাদেশ করোনা ভাইরাস মোকাবেলায় হরিরামপুর উপজেলা প্রশাসনের জরুরি সভা 

করোনা ভাইরাস মোকাবেলায় হরিরামপুর উপজেলা প্রশাসনের জরুরি সভা 

 জ.ই. আকাশ ঃ
করোনা ভাইরাস মোকাবেলায় হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।
আজ ১৬ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১১টা থেকে দুপুর ১.৩০ মি. পর্যন্ত উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়নের চেয়ারম্যানের উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় দেশের চলমান করোনা ভাইরাস মোকাবেলায় করণীয় বিভিন্নধরনের পদক্ষেপ নিয়ে আলোচনা করা হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিন বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমরা জনগণকে সচেতন এবং তাদের নিরাপত্তার জন্য আমরা আজ এই জরুরী সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেছি। তারমধ্যে যেমন, প্রথমত, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশানুয়ী কোনো মানুষ যেন না খেয়ে না থাকে, তার জন্য তাদের ঘরে কিভাবে খাবার পৌঁছে দেয়া যায় তার প্ল্যান করা। এছাড়া আমাদের এই খাদ্য সহযোগিতায় যেন কোনো রকম অনিয়ম দুর্নীতি না হয়, সে জন্য সকল ইউনিয়নের চেয়ারম্যানদের এখানে ডাকা হয়েছে।
দ্বিতীয়ত, বিভিন্ন এলাকায় আমরা তো পুলিশ প্রশাসন দিয়ে সাধ্যমত জনসচেতনতা বৃদ্ধি করার চেষ্টা করছি। তার পরেও এ ব্যাপারে সকল জনপ্রতিনিধিদের সহযোগিতা লাগবে।
তৃতীয়ত, আমরা প্রতিটি ইউনিয়নে ভ্রাম্যমান সবজির জন্য বাজারের ব্যবস্থা করব। যাতে করে সাধারণ মানুষের বাজারে জমায়েত হতে না হয়। আর সর্বশেষ হচ্ছে ত্রাণের জন্য মানুষ একের পর এক ফোন দিতে থাকে। যার বাড়িতে খাবার আছে সেও ফোন দেয়, আবার যার নাই সেও দেয়। আবার অনেকে একাধিকবার পেয়েছে সেও ফোন দেয়। সবমিলিয়ে আমরা একটা হ য ব র ল অবস্থায় আছি। তাই সবকিছু যেন ঠিক মতো পরিচালিত হয় সেই জন্যই চেয়ারম্যানদের নিয়ে আজকের এই জরুরী সভা ডাকা হয়।