প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ আর কখনও ছেলেকে স্কুলে দিতে যাবেন না সাথী

আর কখনও ছেলেকে স্কুলে দিতে যাবেন না সাথী

সিরাজগঞ্জ: বাসা থেকে ছেলের স্কুল হাঁটা পথ। ছেলের হাত ধরে স্কুলে দিয়ে আসাটা সাথীর নিয়মিত রুটিন। কিন্তু এখন থেকে আর কখনও ছেলেকে স্কুলে দিতে যাবেন না সাথী।
বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার পথে সিরাজগঞ্জ পৌরসভার এম এ মতিন বাস টার্মিনালে দুই বাসের চাপায় প্রাণ হারান তিনি। ছোট্ট ছেলেটির চোখের সামনেই এ দুর্ঘটনা ঘটে। নিহত সাথী খাতুন (৪০) সদর উপজেলার বহুলী ইউনিয়নের খাগা গ্রামের নুর-এ আলমের স্ত্রী। তিনি পরিবারসহ শহরের দিয়ার ধানগড়া আদালতপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন।
নিহতের স্বামী নুর-এ আলম জানান, তাদের ছেলে শাহরিয়ার তালুকদার স্মরণ (৯) মাছুমপুরের ইত্তিহাদ রেসিডেন্সিয়াল মডেল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। প্রতিদিন সকালে বাস টার্মিনালের ভেতর দিয়ে হেঁটে ছেলেকে স্কুলে দিতে যেতেন সাথী। বৃহস্পতিবার সকালে ছেলেকে নিয়ে থেমে থাকা দুই বাসের (পেছন দিকের) মাঝখানের ফাঁকা স্থান দিয়ে তিনি যাচ্ছিলেন। এ সময় একটি বাস ব্যাকে (পেছনে) চলতে শুরু করলে সাথী চাপা পড়ে গুরুতর আহত হন। তবে এ সময় শাহরিয়ার লাফ দিয়ে সরে যাওয়ায় সে আঘাত পায়নি। আহত সাথীকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।