প্রচ্ছদ আজকের সেরা সংবাদ অনিয়ম করলে দলীয় পরিচয় রক্ষা করতে পারবে না: কাদের

অনিয়ম করলে দলীয় পরিচয় রক্ষা করতে পারবে না: কাদের

 

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকার সেবা-বান্ধব সরকার। প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে কমিউনিটি ক্লিনিক ছাড়াও জেলা পর্যায়ের হাসপাতালের সেবার সক্ষমতা বাড়ানো হয়েছে। উদ্যোগ নেয়া হয়েছে প্রতিটি জেলায় আইসিইউ কমপ্লেক্সে স্থাপনের।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার ইতিমধ্যে স্বাস্থ্য খাতসহ অন্যান্য খাতেও অনিয়মের বিরুদ্ধে অভিযান শুরু করেছে। শেখ হাসিনার কঠোর অবস্থান থেকেই তা স্পষ্ট যে অনিয়মের চর্চায় দলীয় পরিচয় কখনো রক্ষা করতে পারে না।

সংকট ও দুর্যোগে দূরদর্শিতার সাথে ভারসাম্যপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের বিষয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ আয়োজিত জাতীয় শোক দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভায় একথা বলেন।

ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দেশে এখন প্রায় ৯০ এর বেশি সেন্টারে কোভিড টেস্ট হচ্ছে, যা ইতিমধ্যে নমুনা পরীক্ষায় সক্ষমতা অর্জিত হয়েছে।

সংক্রমণ বর্তমানে ঊর্ধ্বমুখী ট্রেন্ডে না থাকলেও নিম্নমুখী বলা যাচ্ছে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলতে কোনোভাবেই শৈথিল্য না দেখিয়ে আরও সতর্ক থাকতে হবে।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় শাখার আহবায়ক অধ্যাপক ডা. আবু নাসার রিজবীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএমএ’র সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডাক্তার কনক কান্তি বড়ুয়া এবং স্বাচিপের কেন্দ্রীয় সভাপতি ডাক্তার ইকবাল আর্সলান ও সাধারণ সম্পাদক ডাক্তার এমএ আজিজ প্রমুখ।