সৌদি আরবের সিংহাসন নিয়ে রাসুল (সঃ) এর ভবিষ্যৎ বানী।

SHARE

“তোমাদের ধনভাণ্ডারের (রাজত্বের জন্য) নিকট তিনজন বাদশাহ এর সন্তান যুদ্ধ করতে থাকবে। কিন্তু ধনভাণ্ডার (রাজত্ব) তাদের একজনেরও হস্তগত হবে না। তারপর পূর্ব দিক (খোরাসান) থেকে কতগুলো কালো পতাকাবাকী দল আত্মপ্রকাশ করবে। তারা তোমাদের সাথে এমন ঘোরতর লড়াই লড়বে, যেমনটি কোন সম্প্রদায় তাদের সঙ্গে লড়েনি”। বর্ণনাকারী বলেন, তারপর নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আরও একটি বিষয় উল্লেখ করে বললেন,

তারপর আল্লাহর খলীফা মাহদির আবির্ভাব ঘটবে। তোমরা যখনই তাঁকে দেখবে, তাঁর হাতে বাইয়াত নেবে। যদি এজন্য তোমাদেরকে বরফের উপর দিয়ে হামাগুড়ি খেয়ে যেতে হয়, তবুও যাবে। সে হবে আল্লাহর খলীফা মাহদি”। (সুনানে ইবনে মাজা; খণ্ড ২, পৃষ্ঠা ১৩৬৭; মুসতাদরাকে হাকেম, খণ্ড ৪, পৃষ্ঠা ৫১০)

বর্তমানে সৌদি রাজ পরিবারের সদস্যরা তিন জন প্রিন্সকে কেন্দ্র করে বিভক্ত হয়েছে আর তারা হলেনঃ
১. মুকরিন বিন আব্দুল আজিজ ।
২. মুহাম্মদ বিন নায়েফ।
৩. মুহাম্মদ বিন সালমান।

কি ঘটতে যাচ্ছে আমরা কেউই তা নিশ্চিত করে জানি না । আমরাও এটাও নিশ্চিত করে বলতে পারি না যে, এখনকার সংকটগুলোও হাদিসে উল্লেখ করা সংকট । আবার নিশ্চিত করে অস্বীকার করে চোখ বন্ধও রাখতে পারিনা । আমাদের কাজ চোখ কান সজাগ করে খেয়াল রাখা । যদি আমরাই মাহদি জমানার লোক হই তাহলে যাতে হুইসেল বাজার সাথে সাথেই যোগ দিতে পারি । আল্লাহ রাব্বুল আলামিনই ভালো জানেন এবং তিনি যেন আমাদের কবুল করেন ।।।
আমিন ।।।