সাপাহারে যুবকের ভাসমান লাশ উদ্ধার

SHARE

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে নিখোঁজের ৭ দিন পর পুকুর থেকে সুমন (২২) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সুমন উপজেলা সদর সংলগ্ন মানিকুড়া দিঘীপাড়া গ্রামের সুকুমার এর পুত্র বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৯ টার দিকে উপজেলা সদর সংলগ্ন তাজপুর হাড়িপুকুরে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গত ৩১ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল সুমন। ঘটনার দিন সকালে তাজপুর গ্রামের এক ছেলে ওই পুকুরের পানিতে ঝোঁেপর মধ্যে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে গ্রামে খবর দেয়। এরপর বিষয়টি জানাজানি হলে সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় অর্ধগলিত লাশটি উদ্ধার করে। এ সময় লাশটি ফুলে ফেঁপে চেহারার বিকৃতি ঘটলে লাশের পরনের কাপড় চোপড় দেখে তার পরিবারের লোকজন লাশটিকে সনাক্ত করে। পুলিশ প্রাথমিক ভাবে যুবকের মৃত্যুর কারণ উদঘাটন করতে না পারলেও এলাকাবাসী ও তার পরিবারের লোকজন বলছে ছেলেটি নেশা পান করত এবং অনেক দিন থেকে সে মৃগি রোগে ভুগছিল। সবার অজান্তে পুকুর পাড়ে নেশা করে মৃগি রোগে আক্রান্ত হয়ে সে পানিতে পড়ে মৃত্যু বরণ করতে পারে বলেও অনেকে ধারণা করছে। পুলিশ লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের না হলেও বিষয়টি এখন আইনী প্রক্রিয়াধীনাবস্থায় রয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ জানান, ওই যুবকের নিখোঁজের দিনই তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি নিখোঁজ ডায়রী করা হয়েছিল।