ময়মনসিংহে চোর সন্দেহে কিশোর হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

SHARE

ময়মনসিংহের গৌরীপুরে চোর সন্দেহে কিশোর সাগরকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আক্কাস আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শরিফুল ইসলাম।

র‌্যাব জানায়, ভৈরবের শম্ভুপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে, গৌরীপুরের শ্রীরামপুরে অভিযান চালিয়ে রিয়াজ উদ্দিন ও ফজলুর রহমান নামে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গত ২৫ সেপ্টেম্বর হ্যাচারী থেকে পাম্প চুরির অভিযোগে সাগরকে পিটিয়ে হত্যা করা হয়। কিশোর সাগর হত্যার একদিন পর মঙ্গলবার বিকেলে তার বাবা শিপন মিয়া বাদী হয়ে আক্কাস আলীসহ ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা করেন। এর পর থেকেই ভিডিও ফুটেজ ও ছবি দেখে জড়িতদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

গত সোমবার সকালে গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের আক্কাস আলী ও তাঁর ভাইয়েরা মিলে চোর সন্দেহে সাগরকে পিটিয়ে হত্যা করে। পরে লাশ কাশবনে গুম করে রাখে তারা। ঘটনার পরের দিন মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সেই লাশ কাশবন থেকে উদ্ধার করে।

আক্কাস আলী স্থানীয় আওয়ামী লীগের সক্রিয় একজন কর্মী বলে জানা গেছে। ঘটনার পর থেকেই আক্কাস আলী ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।