SHARE

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ পতœীতলা শাখার উদ্যোগে বুধবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে দলীয় কার্যালয়ে কেক কাটা হয়। এবং সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে দিনের শুভ সুচনা করা হয়।

পরে বর্ণাঢ্য একটি র‌্যালী উপজেলা সদর নজিপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুাষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রুবেল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আব্দুল আহাদ (রাহাদ) এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইছাহাক হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, নওগাঁ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক নজিপুর পৌর মেয়র আলহাজ্ব আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, আজাদ রহমান, মাহবুব আলম চৌধুরী, এস,এম শাহীন চৌধুরী, ফাতেমা জিন্নাহ ঝর্না প্রমূখ।

এসময় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবাদেও জেলা সদর সহ জেলার অন্যান্য উপজেলা গুলোতেও ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

23 Views