একই সাথে বেল-রোনালদোর বিদায়! রিয়ালের ট্রান্সফার আপডেট

47 Views
SHARE

চলতি দলবদলের বাজার গরম করবে সম্ভব রিয়াল মাদ্রিদের তারকারাই।  আর যাই হোক, বিক্রি করুক বা না করুক, অন্তত সংবাদ মাধ্যমের কল্যানেই রিয়াল তারকারা বিক্রি হয়ে যাচ্ছে একের পর এক। 

১. রোনালদোর এজেন্ট পেরেজের সাথে দেখা করে রোনালদোকে বিক্রি করার জন্য প্রস্তুতি নিতে বলেছে।  একই সাথে রোনালদোর জন্য দাম নির্ধারন করতেও বলে দিয়েছে পেরেজকে।  আগামী গ্রীষ্মে রোনালদো বার্নাবু ছেড়ে ম্যানইউতে যেতে চায় বলেই জানা গেছে। 

২. হ্যারি কেনের জন্য মরিয়া রিয়াল মাদ্রিদ।  

তবে হ্যারি কেন জানিয়ে দিয়েছে সে ওয়ান ম্যান ক্লাব হতে চায়।  কিন্তু তবুও আশা ছাড়ছে না রিয়াল।  জানা যায়, হ্যারি কেনকে পেতে বেলকেও দিতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ। 

৩. হ্যাজার্ডকে পছন্দ রিয়াল মাদ্রিদ কোচ জিদানের।  হ্যাজার্ডও চেলসির সাথে নতুন চুক্তির প্রস্তাব নাকোচ করে দিয়েছে রিয়ালে আসার জন্য।   তবে হ্যাজার্ড আসলে অ্যাসেনসিও রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে যাবে হুমকি দিয়েছে।  দেখার বিষয়, পরবর্তিতে কি হয়। 

৪. গোলরক্ষক প্রয়োজন রিয়ালের।  সেজন্য অ্যাতলেটিকো বিলবাও তারকা কেপাকে কিনতে চায় রিয়াল।  ২০ মিলিয়ন হলে কেপাকে বিক্রি করে দিবে বিলবাও।  তবে চেলসি কিপার কার্তুইস রিয়াল মাদ্রিদকে বলেছে সে রিয়ালে আসতে চায়।  এবার কাকে কিনে কাকে ছাড়বে রিয়াল সেটাই দেখার বিষয়। 

৫. বেনজামার জন্য ৪০ মিলিয়ন দিতে রাজি আর্সেনাল।  তার বেশি এক টাকাও দিবে না তারা। 

৬. বেনজামার পজিশনে কয়েকজনকেই পছন্দ রিয়ালের।  ম্যানসিটির অ্যাগুয়েরু, ইন্টার মিলানের ইকার্দি, লিভারপুলের সালাহ কিংবা ম্যানসিটির কেভিন ডি ব্রুইনও আছেন রিয়ালের নজরে।  এছাড়া শোনা গেছে, আর্সেনাল তারকা সানচেজ তার এজেন্টকে বলেছে রিয়ালের সাথে কথা বলতে।  সালাহও নাকি রিয়াল মাদ্রিদে আসার সুযোগ পেলে চলে আসবে।  এখন দেখার বিষয়, জিদান কার উপর আস্থা রাখে।  সখের বেনজামা নাকি অন্য কেউ। 

৭. আসছে গ্রীষ্মেই নেইমারকে দলে চায় পেরেজ।  যদি রোনালদো চলে যায় তাহলে তো আরো বেশি দরকার।  সেজন্য ব্রাজিল তারকার সাথে তারাতারি চুক্তি করতে চায় সে।  তবে নেইমার পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ ও ব্যালন ডি অর জিতেই তবেই রিয়ালে আসতে চায়। 

৮. শোনা যাচ্ছে একজন ডিফেন্ডার খুজছে জিদান।  তবে সেই ডিফেন্ডার হবে সেন্টারব্যাক।  সেজন্য তার পছন্দ মার্কুইনহোস এবং বুনুচ্চি।  এছাড়া ফুলহ্যাম থেকে রায়ান সেসেগনকেও টার্গেটে রেখেছে রিয়াল মাদ্রিদ।  তবে ফুলহ্যাম তারকাকে কিনতে ম্যানইউর সাথে প্রতিযোগিতায় নামতে হবে রিয়ালকে। 

৯. জুভেন্টাস থেকে পাওলো দিবালাকে আনতে পারে রিয়াল মাদ্রিদদ।  তবে সেই সম্ভাবনাও খুব কম।