প্রচ্ছদ খেলাধুলা ২ ঘন্টার জন্য কপাল পুড়লো গেইলের

২ ঘন্টার জন্য কপাল পুড়লো গেইলের

ফ্লাইট ২ ঘণ্টা বিলম্বের কারণে বিপিএলের উদ্বোধনী ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে খেলতে পারলেন না ক্যারবীয় ব্যাটিং দানব ক্রিসটোফার হেনরি গেইল।

রংপুর রাইডার্স সূত্রে জানা গেছে, কথা ছিল সকাল ৮টায় ঢাকায় এসে পৌঁছাবেন গেইল। তিনি রংপুর টিম ম্যানেজমেন্টকে জানিয়ে রেখেছেন, সকাল ৮টায় এসে পৌঁছালেও দুপুর সাড়ে ১২টায় তিনি প্রথম ম্যাচ খেলবেন।

কিন্তু ক্যারিবিয়ান অঞ্চল থেকে দীর্ঘ ভ্রমণ সফরের ক্লান্তি নিয়ে গেইল সকাল বেলা বিমান থেকে নেমে খেলতে পারবেন কি না, তা নিয়ে কিছুটা সংশয়ে ছিল রংপুরের টিম ম্যানেজমেন্ট। যদিও সেই সংশয় শেষ পর্যন্ত দুর হয়ে যায় গেইলের ফ্লাইট ২ ঘণ্টা বিলম্বে পৌঁছার কারণে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর ইমিগ্রেশনসহ যাবতীয় আনুষ্ঠানিকতা সেরে গেইলের হোটেলে পৌঁছার পর খেলার মত অবস্থা ছিল না। যে কারণে, চিটাগাং ভাইকিংসের বিপক্ষে আজ তাকে একাদশে রাখতে পারেনি রংপুর রাইডার্স। গেইল থাকলে নিশ্চিত ইনিংস ওপেন করতেন। কিন্তু তিনি না থাকায় রংপুরের হয়ে ইনিংস ওপেন করেছেন আলেক্স হেলস আর মেহেদী মারূফ।

আজ খেলতে না পারলেও আগামীকাল (রোববার) নিশ্চিত খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নামবেন গেইল। সে পর্যন্ত ভক্তদের অপেক্ষায় থাকতে হবে, গেইলের তাণ্ডব দেখার জন্য।