প্রচ্ছদ আজকের সেরা সংবাদ হিন্দু রীতিতেই প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু

হিন্দু রীতিতেই প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু

অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান শুরু হলো পান চিনি উৎসবের মধ্য দিয়ে। বর আর কেউ নন, এতদিন ধরে যাকে ঘিরে গুঞ্জন শোনা যাচ্ছিল বিভিন্ন গণমাধ্যমে সেই মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। শনিবার সকালে প্রেমিক নিক জোনাসের পরিবারের সদস্যদের সঙ্গে মুম্বাইয়ে নিজ বাসায় বিয়ে পূর্ববর্তী আনুষ্ঠানিকতায় অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা। ভারতে এ অনুষ্ঠানকে বলা হয় রোকা। সন্ধ্যায় এই জুটির বাগদান অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। যেখানে দুই পরিবারের সদস্যদের সঙ্গে উপস্থিত থাকবেন বলিউডের অনেক তারকা।

রোকা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা হলুদ রঙের সালোয়ার কামিজ স্যুট পরেছিলেন। আর নিককে দেখা গেছে সাদা রঙের কুর্তা-পাজামায়। নিকের বাবা-মাকেও এ অনুষ্ঠানে ভারতীয় পোশাক পরিহিত অবস্থায় দেখা গেছে। প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠানটি ভারতীয় রীতি অনুযায়ীই হবে বলে জানা গেছে। একটি সূত্রে জানা গেছে, বাগদান অনুষ্ঠানের জন্য এরই মধ্যে মুম্বাই শহরের একটি পাঁচতারা হোটেলে ২০০ জন অতিথির জন্য আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠান শুরুর আগে নিকের দুই ভাই কেভিন এবং জো তাদের স্বজনদের নিয়ে মুম্বাই পৌঁছবেন। অন্যদিকে বাগদান অনুষ্ঠানে রণবীর সিং, পরিণীতি চোপড়া, মনীষ মালহোত্রাসহ আরও কয়েকজন বলিউড তারকা উপস্থিত থাকবেন বলে জানা গছে।