প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ হরিরামপুর যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  

হরিরামপুর যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা যুবলীগের উদ্যোগে শোকাবহ অগাস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। আজ মঙ্গলবার (২৫ আগষ্ট) এই বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়। 
মুজিব শতবর্ষ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা কর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ দেন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। দলীয় সভাপতির নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে সাড়া দিয়ে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা যুবলীগের নেতা কর্মীরা বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছে।
অনুষ্ঠানের উদ্বোধন করেন হরিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক আমিনুর রহমান চৌধুরী মিল্টন।
উপজেলার গোপিনাথপুর ও গালা ইউনিয়নের এই বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। গোপীনাথপুর ইউনিয়নের মজম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের, গোপীনাথপুর মজমপাড়া ঈদগাহ মাঠে ও গালা ইউনিয়নের খাজা রহমত আলী ডিগ্রী কলেজে বৃক্ষরোপন করা হয়।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সেন্টু মোল্লা, পরিচালনায় ছিলেন গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল শিকদার ও গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আরিফ হোসেন ও পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক দুলাল সূত্রধর।
এসময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান জনি, হরিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ কামাল হোসেন, আহবায়ক কমিটির হৃদয় আহমেদ রজ্জব, মো মামুন হোসেন,মিঠু মোল্লা এছাড়াও জেলা মানিকগঞ্জ জেলা যুবলীগ ও হরিরামপুর উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় হরিরামপুর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আমিনুর রহমান চৌধুরী মিল্টন বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রতিটি ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচী অব্যাহত থাকবে।