প্রচ্ছদ সারাদেশ হরিরামপুরে গালা ইউনিয়নে তিনশতাধিক পরিবারে ত্রাণ বিতরণ

হরিরামপুরে গালা ইউনিয়নে তিনশতাধিক পরিবারে ত্রাণ বিতরণ

জ. ই. আকাশ ঃ
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তিনশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে ত্রান বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ গালা ইউনিয়ন শাখার সভাপতি পরিতোষ কর্মকার।
সোমবার (১৩ এপ্রিল) সকালে তার নিজ বাসার সামনে থেকে ত্রাণ বিতরনের শুভ সূচনা শেষে পূর্বের করা তালিকা অনুযায়ী ব্যক্তিদের বাড়িতে বাড়িতে পর্যায়ক্রমে পৌঁছে দেয়া হয় ত্রাণ সামগ্রী। জনসমাগম এড়াতে তিনি রিক্সায় করে বাড়িতে ত্রাণ পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করেন। প্রতিটি পরিবারের জন্য এই ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে, ৫কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি আলু ও ৫০০ মি.গ্রা. সোয়াবিন তেল।
এ ব্যাপারে পরিতোষ কর্মকার বলন, ‘করোনা ভাইরাস সংক্রমণ আশংকায় বাংলাদেশসহ পুরো বিশ্বই আতংকিত এবং স্থবির হয়ে পড়েছে। ফলে দেশের মানুষ গৃহবন্দী হয়ে পড়েছে। বিভিন্ন পেশার মানুষ অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। এ অবস্থায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসা দরকার। কারন মানুষ মানুষের জন্য। তাই আমার গরীবানা সামর্থ্য অনুযায়ী আমার গালা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৩০০ পরিবারের মধ্যে এই যৎসামান্য উপহার সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার চেষ্টা করছি। যাতে করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশানুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখা যায়।
তিনি সমাজের অন্যান্য বিত্তবানদেরকেও সাধারণ মানুষের পাশে দাড়ানোর জন্য অাহ্বান জানান।