প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ সিরাজদিখানে ‘ঝিকুট’ এর লোগো উম্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজদিখানে ‘ঝিকুট’ এর লোগো উম্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

সিরাজদিখানে উপজেলার কোলা ভিলেজ পার্কে সোমবার দুপুরে ‘ঝিকুট’ এর লোগো উম্মোচন উৎসব ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে ঝিকুট এর উপদেষ্টা কে.এন. ইসলাম বাবুলের নেতৃত্বে লোগো উম্মোচন করা হয়।

ঝিকুটের সদস্য শেখ রুপুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জুবায়ের ও ভিলেজ পার্কের স্বত্ত্বাধিকারী মোস্তাক আহমেদ চৌধুরী। একতা, শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতি ও সমাজকল্যাণ এ পাঁচ মূলনীতি নিয়ে প্রতিষ্ঠিত ‘ঝিকুট’ সামাজিক সংগঠন।

অনুষ্ঠানে ঝিকুটের সদস্য সাজ্জাদ হোসেন ও আলফাজুর রহমান সানির সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সদস্য হাফেজ আবুল বাসার। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম চমক, আজাদ বিন আজম নাদভী, মেহেদী হাসান সুমন, শহীদ শেখ, ফরহাদ হোসেন জনি, ঝিকুটের সদস্য আফসানা হাই তন্দ্রা, শাবনাজ আক্তার শম্পা, রাজু মোল্লা, মো. হাসান, মো. আলেক চান, সৈয়দ মেহেদী হাসান, সৈয়দ মুরশিদ, এস আই আকাশসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সদস্যরা তাদের বক্তব্যে বলেন, সিরাজদিখানে শিক্ষার প্রসার, সংস্কৃতির বিকাশ, সমাজকল্যাণ, ইতিহাস-ঐতিহ্য তুলে ধরার প্রত্যয় নিয়ে নতুন লোগো করা হয়েছে। এর মাধ্যমে তারা সংগঠনটির নবযাত্রা শুরু করতে চান।