প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ শনিবার ‘আমি ঠিক দেশ ঠিক’ স্মারক সম্মাননা প্রদান

শনিবার ‘আমি ঠিক দেশ ঠিক’ স্মারক সম্মাননা প্রদান

মাসুদ রানা : তরুণরা গড়বে দেশ,ডিজিটাল হবে বাংলাদেশ এই স্লোগান নিয়ে আগামী শনিবার (০১ সেপ্টেম্বর,২০১৮) সকাল ৯.৩০টায় ঝিনাইদহ পৌরসভা ও ঝিনাইদহ সরকারি কেসি কলেজের কথন সাংস্কৃতিক সংসদ-কসাস এর উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমিতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত সকল সংগঠন ও সংগঠকদের
‘আমি ঠিক দেশ ঠিক’ স্মারক সম্মাননা প্রদান করা হবে জানিয়েছেন ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

আজ বৃহস্পতিবার জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেনলে জেলা পৌর মেয়র এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে মেয়র বলেন, সারাদেশ থেকে
জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত ৪৯ জন সহ মোট ৮৪ জনকে সস্মাননা প্রদান করা হবে। সকাল ৯ টায় শিল্পকলা থেকে প্রেরণা চত্বর র্যালি এবং বঙ্গবন্ধু ভাস্কর্যে ফুলের শ্রদ্ধা জানানোর মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হবে।
তিনি জানান,
উক্ত অনুষ্ঠানে চারটি বইয়ের প্রকাশনা ও একটি সিডির মোড়ক উন্মোচন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহমেদ পলক এমপি উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ঝিনাইদহ পৌরসভার মেয়র জনাব সাইদুল করিম মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঝিনাইদহ জেলা প্রসাশক জনাব সরোজ কুমার নাথ, ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান, সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) এর এ্যাসোসিয়েট কো-অর্ডিনেটর জনাব তন্ময় আহমেদ, ঝিনাইদহ সরকারি কেসি কলেজের অধ্যক্ষ জনাব প্রফেসর ড.বিএম রেজাউল করিম, রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান জনাব মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল ও এফবিসিসিআই চেয়ারম্যান জনাব আবু নাসের প্রমুখ।
অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন শহীদ বুদ্ধিজীবী কন্যা জনাব শমী কায়সার।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিতি ছিলেন, কথন সাংস্কৃতিক সংসদ এর সভাপতি উম্মে সায়মা জয়া,সাধারণ সম্পাদক প্রতাপ আদিত্য,কুড়িগ্রামের আলোর আলো পাঠশালার কুমার বিশ্বজিত বর্মন,রংপুর মিঠাপুকুর এতিম উন্নয়নের ফাউন্ডেশনের ফরিদুল ইসলাম ফরিদ ও কবি সুমন সিকদার প্রমুখ।