প্রচ্ছদ খেলাধুলা রিয়াল মাদ্রিদের সেরা তারকাকেই অশ্লীল গালাগালী করলেন মিয়া খলিফা !

রিয়াল মাদ্রিদের সেরা তারকাকেই অশ্লীল গালাগালী করলেন মিয়া খলিফা !

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের স্মৃতি এখন অতীত। আপাতত বিশ্বকাপের দিকে চোখ তামাম ফুটবলপ্রেমীর। তবে লিভারপুল ভক্তদের স্মৃতিতে এখনও দগদগে ফাইনালের তিক্ত ঘটনা। অল্পের জন্যই ক্লাবের ক্যাবিনেটে আসেনি ইউরোপীয় ফুটবলের সব থেকে মহার্ঘ্য ট্রফি। রেডস-ভক্তদের কাছে জোড়া খলনায়ক হিসেবে আবির্ভূত হয়েছিলেন সের্জিও র‌্যামোস এব‌ং লরিস কারিয়াস।

লিভারপুল সমর্থকদের হৃদয় চূর্ণ করে দিয়েছিলেন র‌্যামোস তাঁদের এক নম্বর তারকা মহম্মদ সালাহ-কে বিশ্রী ফাউল করে। যার জেরে মিশরীয় তারকার বিশ্বকাপই অনিশ্চিত। দ্বিতীয় জন, বলার অপেক্ষা রাখে না লরিস কারিয়াস। লিভারপুল গোলকিপারের কাছে ফাইনালের রাত অভিশপ্ত হয়ে রয়েছে। প্রথম গোলের সময়ে করিম বেঞ্জিমা-কে গোল ‘উপহার’ দিয়েছিলেন তিনি। গ্যারেথ বেলের দ্বিতীয় গোল আবার জার্মান গোলকিপার গ্রিপ করতেই পারেননি।

জোড়া ভুলেই স্বপ্নভঙ্গ হয়েছিল ক্লপ বাহিনীর। তার পরেই সমর্থকদের ক্ষোভের মুখে পড়েছিলেন কারিয়াস। ম্যাচের পরেই চোখের জলে সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। তবে তাতে চিঁড়ে ভেজেনি। এমনকী, জার্মানিতে তাঁর পরিবারকে খুনের হুমকিও শুনতে হয়েছিল তাঁকে।

বহু ফুটবলারও তাঁর পাশে এসে দাঁড়িয়েছিল এর পরে। তাৎপর্যপূর্ণভাবে, লরিসের পাশে এসে দাঁড়িয়েছেন বিখ্যাত পর্নস্টার মিয়া খলিফাও। তিনি নিজের ইনস্টাগ্রামে লরিসের ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘হাসতে থাক। ভুল-ভ্রান্তি মানুষের হয়েই থাকে।’’ এরপরে তিনি হ্যাশট্যাগ দিয়ে সের্জিও র‌্যামোসকে উদ্দেশ্য করে অশ্লীল গালাগালিও দিয়েছেন।