প্রচ্ছদ খেলাধুলা রিয়ালে যাচ্ছেন এমবাপে, চেলসিতে হিগুয়েন!

রিয়ালে যাচ্ছেন এমবাপে, চেলসিতে হিগুয়েন!

চলমান রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনাকে ৪-৩ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে ফ্রান্স। সেই ম্যাচে জোড়া গোল করে আলোচনায় উঠে এসেছেন এমবাপে। দুর্দান্ত গতির সঙ্গে নির্ভুল লক্ষ্যভেদ। ১৯ বছর বয়সী ফরাসি এই তারকাকে মেসি-রোনালদোদের যোগ্য উত্তরসূরি মনে করছেন অনেকেই। সেই লক্ষ্যে হাতেহাতেই পুরস্কারও পেতে যাচ্ছেন এমবাপে।

রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে চলে যাচ্ছেন বলে ইউরোপের গণমাধ্যমগুলোতে খবর বেরিয়েছে। ফলে রিয়াল মাদ্রিদের আক্রমণভাগের ভার উঠতে যাচ্ছে ফরাসি তারকা এমবাপের কাঁধে! যদিও বিশ্বকাপের আগে নেইমারকে নিয়ে গুঞ্জন থাকলেও এখন নতুন এ কথা শোনা যাচ্ছে।

ফরাসি গণমাধ্যমগুলোর দাবি- ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নন, লস ব্ল্যাঙ্কোসদের নতুন পছন্দ পিএসজিরই আরেক তারকা কাইলিয়ান এমবাপে! রিয়াল অবশ্য প্রসঙ্গটি এক কথায় উড়িয়ে দিয়েছে।

যদিও এমবাপে রিয়ালে আসতে পারেন বলে ফরাসি সাংবাদিক ব্যাপ্টিস্টে রিপার্ট টুইট বলেন, ২৭২ মিলিয়ন ইউরোতে পিএসজি থেকে এমবাপেকে আনতে রাজি রিয়াল। চারধাপে হবে কিস্তি পরিশোধ। তবে সমস্যা একটাই, মোনাকো থেকে পিএসজিতে আসার সময় ফেয়ার প্লে নিয়ে ঝামেলায় আছেন এমবাপে। ধারের নামে আসলে মোনাকোর সঙ্গে পিএসজির চুক্তিটা ১৮০ মিলিয়ন ইউরোর, সেটা কারও অজানা নয়।

এদিকে, ইতালিয়ান সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েনের বিষয়ে চেলসির সঙ্গে চুক্তি মোটামুটি পাকাপাকিই করে ফেলেছে জুভেন্টাস। রোনালদোকে আনতে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে ছেড়ে দিচ্ছে ইতালিয়ান জায়ান্টরা। ইংলিশ লিগে যেতে হিগুয়েনের চুক্তিটা ৬০ মিলিয়ন ইউরোর।