প্রচ্ছদ খেলাধুলা রামোসের বিরুদ্ধে ৯ হাজার কোটি টাকার মামলা!

রামোসের বিরুদ্ধে ৯ হাজার কোটি টাকার মামলা!

মোহাম্মদ সালাহকে কড় ট্যাকেল করে ইনজুরিতে ফেলায় রিয়াল মাদ্রিদের ফুটবলার সার্জিও রামোসের বিরুদ্ধে ১ হাজার মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ মামলা দায়ের করেছেন মিশরের আইনজীবী বাসিম ওয়াহবা। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৯ হাজার ৭৯৩ কোটি ৪৭ লাখ ৬৩ হাজার ৩৬৫ টাকা। মামলার অভিযোগপত্র ফিফার কাছে পাঠিয়ে দিয়েছেন তিনি।

ওই আইনজীবী দাবি করেছেন রামোস ইচ্ছা করেই সালাহকে এভাবে ট্যাকেল করে ইনজুরি আক্রান্ত করেছেন। বিশ্বকাপের আগে শুধু মিশরের তারকা ফুটবলার মোহাম্মদ সালাহকেই ইনজুরি আক্রান্ত করেননি, তিনি তাদের সমর্থকদের নৈতিকতাকেও ধ্বংস করেছেন।

তবে এখানে একটি ভুল করেছেন মিশরের আইনজীবী। চ্যাম্পিয়নস লিগের আয়োজক উয়েফা (উইনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন)। তিনি উয়েফার কাছে অভিযোগ না দিয়ে ফিফার কাছে দিয়েছেন। উয়েফা জানিয়েছেন সালাহর ইনজুরির ব্যাপারে তারা কোনো অভিযোগপত্র পায়নি।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ইনজুরিতে পড়লেও বিশ্বকাপ খেলতে আশাবাদী সালাহ। চিকিৎসা নিতে তিনি বর্তমানে স্পেনে আছেন। তবে তার দেশ মিশর যদি গ্রুপপর্ব পার হতে পারে তাহলে হয়তো সালাহ খেলতে পারবেন। ইনজুরি থেকে সেরে উঠে গ্রুপপর্বে লিভারপুল তারকার খেলার সম্ভাবনা কম।

তথ্যসূত্র : স্প্যানিশ ক্রীড়া পত্রিকা ‘মার্কা’