প্রচ্ছদ বিনোদন রণবীর-আলিয়ার ঘনিষ্ঠতায় বিরক্ত ক্যাটরিনা

রণবীর-আলিয়ার ঘনিষ্ঠতায় বিরক্ত ক্যাটরিনা

বলিউডে সেরা বন্ধু হিসেবে পরিচিত ছিলেন ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। একসঙ্গেই জিম করতেন। নেহা ধুপিয়ার টক শোতেও সেরা বন্ধু হিসেবে হাজির হয়েছিলেন তারা। গুঞ্জন ছড়িয়েছে, ‘ব্রহ্মাস্র’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার কাজ শুরুর পর সেই সম্পর্ক তিক্ত হয়েছে।

অয়ন মুখার্জী পরিচালিত ওই ছবির কাজ শুরুর পর আলিয়া-রণবীর প্রেম করছেন, শীঘ্র বিয়ে করবেন এমন খবরও বেসে বেড়াচ্ছে বলিউডে। মুখে কিছু না বললেও সেটের ভেতর ও বাইরে আলিয়া-রণবীরের ঘণিষ্ঠতা কারই নজর এড়াচ্ছে না। সাবেক প্রেমিক রণবীরের সঙ্গে আলিয়ার এমন ঘনিষ্ঠতা কিছুতেই মানতে পারছেন ক্যাটরিনা।

বলিউডে রণবীর কাপুর প্লেবয় হিসেবে পরিচিত। ১০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফসহ অনেক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু কোনোটাতে থিতু হওয়ার চেষ্টা করেননি। ক্যাটরিনার কাছের এক বন্ধু বলেছেন, ‘ক্যাটরিনা জানে আলিয়া-রণবীরের এ সম্পর্কের পরিণতি কী হবে। কারণ ক্যাটরিনাও একই অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছে। অপরের ব্যক্তিগত বিষয় নিয়ে ক্যাটরিনা নাক গলাতে পছন্দ করে না। সে শুধু এ বিষয়ে সাবধান করে দিতে পারে। এ জন্যই সে চুপ আছে।’ সূত্র: নিউজ এইটিন