প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে ভিডিও কনভারেন্সের মাধ্যমে ৪টি উপজেলা শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জে ভিডিও কনভারেন্সের মাধ্যমে ৪টি উপজেলা শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

 

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে ভিডিও কনভারেন্সের মাধ্যমে জেলার সদর. শিবালয়, দৌলতপুর ও সিংগাইর উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ বেগম, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন, সাধারন সম্পাদক বিজ্ঞ পিপি আব্দুস সালাম, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল,সদর উপজেলা চেয়ারম্যান মো: ইসরাফিল হোসেন,মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু,মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম মো: সিদ্দিকুর রহমান,পিজিসিবির নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো: গিয়াস মাহমুদ ও ইমাম,শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা প্রশাসক এস এম ফেরদৌস ও একজন শিক্ষকের সাথে ভিডিও কনভারেন্সের মাধ্যমে কথা বলেন। এর আগে ঘিওর, সাটুরিয়া ও হরিরামপুর এই তিনটি উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।