প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে দরিদ্র কৃষকের জমির পাকা ধান কেটে দিলো ছাত্রলীগ সভাপতি

মানিকগঞ্জে দরিদ্র কৃষকের জমির পাকা ধান কেটে দিলো ছাত্রলীগ সভাপতি

মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইলের দরিদ্র কৃষক আলীমুদ্দিনের ২০ শতাংশ জমির পাকা ধান কেটে দিলো মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল। আজ (শনিবার) সকাল ১০টায় শুরু করে সারাদিন ধরে ধান কাটেন তিনি এবং তাঁর অনুসারীরা।

জেলা ছাত্রলীগ সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল বলেন, স্থানীয় ছাত্রলীগের নেতা কর্মীদের কাছে জানতে পারেন ওই দরিদ্র কৃষক আর্থিক ও শ্রমিক সংকটের কারণে তাঁর জমির পাকা ধান কাটতে পারছেন না। এই খবর পাওয়ার পর আজ (শনিবার) সকাল ১০টায় তিনি এবং ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতা-কর্মীরা ওই কৃষকের জমিতে গিয়ে দিনভর ধান কাটেন।

জেলা ছাত্রলীগের সহ-ভাপতি মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুবেল রহমান,উপ-প্রচার সম্পাদক প্রদীপ রাজ দীপ, দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিম হোসেন,শিবালয় উপজেলা ছাত্রলীগের সভাপতি সেলিম রেজা,ঘিওর উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম মিয়া জন সাধারণ সম্পাদক রওশন ইয়াজদানী সুমন,মহাদেবপুর কলেজ ছাত্রলীগের সভাপতি রাজিব হোসেন ও অন্যান্য নেতাকর্মীরাও তাঁর সাথে এই ধানকাটা কর্মসূচীতে যোগ দেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে ছাত্রলীগের নেতা-কর্মীরা দীর্ঘদিন ধরে দরিদ্র কৃষকদের ধান কাটাসহ কর্মহীন মানুষদের খাদ্যসহায়তা দিয়ে আসছে বলে জানান তিনি।#