প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে করোনা আইসোলেশন ওয়ার্ডে দুই নারীর মৃত্যু, জেলায় মোট শনাক্ত ৪৯৬

মানিকগঞ্জে করোনা আইসোলেশন ওয়ার্ডে দুই নারীর মৃত্যু, জেলায় মোট শনাক্ত ৪৯৬

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :
মানিকগঞ্জে করোনা আইসোলেশন ওয়ার্ডে দুই নারীর মৃত্যু হয়েছে। রোববার (২১ জুন) বিকেলে ও রাতে তাদের মৃত্যু হয়। আজ সোমবার (২২ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জ জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ।

ডা. আরশ্বাদ উল্লাহ জানান, নিহত একজনের বাড়ি ঘিওর উপজেলার মৌহালী গ্রামে। ৪১ বছরের ওই নারীকে হাসপাতালে নেওয়া হয় বেলা দুইটার দিকে। তিনি মারা যান রাত ১১টার দিকে।

তিনি আরো জানান, জ্বর ও শ্বাসকস্ট নিয়ে ওই দুই নারী রোববার দুপুরে হাসপাতালে আসেন। চিকিৎসকরা তাদের করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। তাদের অবস্থা সংকটাপন্ন ছিলো। 

নিহত অন্যজনের নাম হামিদা বেগম। তার বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার জয়রা হাট এলাকায়। ৫১ বছরের ওই নারীকে হাসপাতালে নেওয়া হয় পৌনে দুইটায় এবং মারা যান আড়াইটার দিকে।

মৃত্যুর পর তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে সাভার প্রাণী সম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

এ নিয়ে জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ১৮ জন। এর মধ্যে পাঁচজনের করোনা শনাক্ত হয় বলে জানান তিনি।

এদিকে, এ পর্যন্ত জেলায় মোট শনাক্ত ৪৯৬ জনের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১৪১ জন, সাটুরিয়ায় ৯৫জন, সিঙ্গাইরে ৯৬ জন, ঘিওরে ৭৬ জন, হরিরামপুরে ৪০ জন, শিবালয়ে ৩১ জন এবং দৌলতপুর উপজেলায় রয়েছেন ১৭ জন জন।

করোনায় সংক্রমিত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন ২৮৬ জন এবং মারা গেছেন পাঁচ জন। এছাড়া, ২২ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং অন্যরা নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন বলে জানান মানিকগঞ্জ জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ ।