প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের সাটুরিয়ায় জমির উদ্দিন খান ফাউন্ডেশনের বন্যার্তদের মাঝে ত্রান বিতরন

মানিকগঞ্জের সাটুরিয়ায় জমির উদ্দিন খান ফাউন্ডেশনের বন্যার্তদের মাঝে ত্রান বিতরন

 

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :
মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা নওগাঁও গ্রামে জমির উদ্দিন খান ফাউন্ডেশনের উদ্যোগে বন্যা দূর্গতদের মাঝে ঔষধ,খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ আগষ্ট) বেলা ১১ টায় সাটুরিয়ার নওগাঁও খান বাড়ীতে জমির উদ্দিন খান ফাউন্ডেশনের সহ-সভাপতি কোহিনুর রহমান খানের সভাপতিত্বে উক্ত ত্রান বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাটুরিয়া কালুশাহ কলেজের অধ্যক্ষ জাহিরুল হক খান, বিশেষ অতিথি আশিকুর রহমান খান,সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আতাউল হক চৌধুরী শামীম, ইউপি আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জহিরুল ইসলাম হাকিম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু সাইদ বাবুল, আবুল হোসেন খান, জমির উদ্দিন খান ফাউন্ডেশনের যুগ্ন সাধারন সম্পাদক স্বপন খান, জমির উদ্দিন খান ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক হাবিবুল বাশার খান, সমাজ কল্যান সম্পাদক হুমায়ুন কবির খান, প্রমুখ।

ত্রান বিতরন কালে প্রায় ৩ শতাধিক দুঃস্থ মানুষের মাঝে ঔষধ, খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করা হয়। এছাড়াও কোভিড-১৯ সম্পর্কে গ্রামবাসীকে বিভিন্ন বিষয়ে সচেতন হবার পরামর্শ প্রদান করা হয়।

এছাড়াও সাটুরিয়া উপজেলার নওগাঁও, তেঘুরী, আগতেঘুরী, কুষ্টিয়া ও ঘিওর গ্রামের প্রায় ৩ শতাধিক বন্যার্ত দুস্থ মানুষের মাঝে এই ত্রান বিতরন করা হয়।

ত্রান বিতরণে ঢাকার ডেহাউ ইলেকট্রিক ও আমেরিকা প্রবাসী মারুফ খানের সৌজন্যে এলাকাবাসীদের মাঝে মাস্ক বিতরন করা হয়।