প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের শিবালয়ে সেনাবাহিনীর উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প

মানিকগঞ্জের শিবালয়ে সেনাবাহিনীর উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম,মানিকগঞ্জ :

মানিকগঞ্জে শেখ মুজিবুর রহমানের শতজন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। শনিবার সকাল থেকে শিবালয় উপজেলার শিবালয় সদর উদ্দিন কলেজ প্রাঙ্গনে দুস্থ গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল থেকে এ মেডিকেল ক্যাম্পে সেনাবাহিনীর চিকিৎসকরা এলাকার গর্ভবতী মহিলাদের চিকিৎসা সেবা দেন। এ সময় রোগীর ব্যবস্থাপত্রের সাথে ফ্রি ওষুধ দেওয়া হয়। মেডিকেল ক্যাম্পে স্বাস্থসেবার পাশাপাশি করোনাবিষয়ক স্বাস্থ্য সচেতনতার নানা পরামর্শ দেওয়া হয়।

এরিয়া সদর দপ্তর সাভার এবং নবম পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় মানিকগঞ্জে বিনামূল্যে গর্ভবতী মায়েদের জন্য এ স্বাস্থ্য সেবার আয়োজন করা হয় ।

দিনব্যাপী এ স্বাস্থ্য সেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধিনায়ক ১৫ ইস্ট বেঙ্গল লে. কর্ণেল ওয়াদুদ উল্লাহ চৌধরী, অধিনায়ক ১১ ফিল্ড আম্বুলেন্স লে. কর্ণেল ফকরুল আলম, মেজর ফেরদৌস, ক্যাপ্টেন নাজমুল শিবালয় উপজেলার নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ প্রমুখ।

জানা গেছে, এরিয়া সদর দপ্তর সাভার এবং ৯পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় আগামী ১৬, ১৮, ২১, ২৩, ২৮, ২৯ জুন এবং ৫ জুলাই যথাক্রমে নরসিংদী, গাজীপুর, শরীয়তপুর,মাদারীপুর, ফরিদপুর, মুন্সিগঞ্জ,নারায়নগঞ্জ,এবং ঢাকায় এ ধরনের কর্মসূচী পালিত হবে।