প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ বিএনপি পাকিস্তানের আইএস দ্বারা নিয়ন্ত্রিত : হানিফ

বিএনপি পাকিস্তানের আইএস দ্বারা নিয়ন্ত্রিত : হানিফ

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া ॥ “জিয়া ও তার পরিবারকে পাকিস্তানের এজেন্ট আখ্যায়িত করে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, জিয়া পরিবারের হাতে রাজনীতি থাকলে সে রাজনীতিতে সফলতা আসবে না। কারন জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট হিসেবে বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত ছিল। তিনি বলেন, পরবর্তী সময়ে বিএনপি নামে যে রাজনৈতিক দল প্রতিষ্ঠিত হয়েছে সেটাও পাকিস্তানের আই,এস দ্বারা নিয়ন্ত্রিত। তাই পাকিস্তানের কোন এজেন্টদের বাংলাদেশে রাজনীতি করার সুযোগ থাকতে পারে না।
মঙ্গলবার সকালে কুষ্টিয়া গালর্স স্কুলে বই উৎসবে যোগ দিয়ে ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিয়ে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।
“বিএনপির জনগনের কাছে ভোট প্রত্যাশা করার কোন যুক্তি নেই” মন্তব্যে করে হানিফ বলেন, একটি রাজনৈতিক দল দেশের জন্য বা জনগনের জন্য কিছু করলে তবেই তারা ভোট চাইতে পারে। বিএনপি জনগনের জন্য এমন কোন কাজ করে নাই যার জন্য তাদের ভোট চাওয়ার মুখ আছে। সেজন্য দূর্নীতিবাজদেরে জনগন প্রত্যাখান করেছে।
এ সময় জেলা মোঃ আসলাম হোসেন, জেল আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রী অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।