প্রচ্ছদ আজকের সেরা সংবাদ বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে : সেতুমন্ত্রী

বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে : সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,মানিকগঞ্জ :

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার কারণে বিএনপি এখন অস্তিত্ব সংকটে। যে কারণে বিএনপি’র রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে।

শনিবার (০৭ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারো বিরুদ্ধে মনোনয়ন বানিজ্যের অভিযোগ ওঠলে সহ্য করা হবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। দলের জন্য তৃণমূল থেকে ডেডিকেটেড কর্মীদের তুলে আনতে হবে। দলকে শক্তিশালী করতে হলে দলের জন্য নিবেদিত কর্মীদের এগিয়ে আনতে হবে।

মন্ত্রী বলেন, ধর্ষক ও নারী অবমাননাকারীদের জন্য আওয়ামীলীগের দরজা চিরতরে বন্ধ করতে হবে। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধি, চাঁদাবাজ, ভূমি দখলকারী ব্যক্তিদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকার আহবান জানান তিনি।

মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই সভায় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মণি ভার্চুয়ালে সংযুক্ত হন।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক, মির্জা আজম, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মমতাজ বেগম, জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমুখ বক্তব্য রাখেন।