প্রচ্ছদ খেলাধুলা নেইমারকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন মদ্রিচ

নেইমারকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন মদ্রিচ

ব্রাজিল-ক্রোয়েশিয়ার প্রীতি ম্যাচ শেষে একে-অপরের সঙ্গে জার্সি বদলের সময় নেইমারকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন ক্লাবটির মিডফিল্ডার লুকা মদ্রিচ।

রোববার লিভারপুলের অ্যানফিল্ডে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মদ্রিচের ক্রোয়েশিয়াকে ২-০ গোলে হারায় ব্রাজিল। ম্যাচটির মধ্যে দিয়ে চোট কাটিয়ে তিন মাসের বেশি সময় পর খেলায় ফিরলেন তারকা ফরোয়ার্ড নেইমার। তার দারুণ এক গোলে দ্বিতীয়ার্ধে দল এগিয়ে যাওয়ার পর যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন রবের্তো ফিরমিনো।

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। ফরাসি ক্লাবটির হয়ে এক মৌসুম না যেতেই জোরালো গুঞ্জন বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালে পাড়ি জমাতে পারেন নেইমার।

ব্রাজিল ফুটবল কনফেডারেশনের টুইটারে দেওয়া এক ভিডিওতে দেখা যায়, প্রস্তুতি ম্যাচ শেষে টানেলে মদ্রিচ ও নেইমার একে অপরের সঙ্গে নিজেদের সই করা জার্সি বিনিময় করছেন।

ওই সময় নেইমারের উদ্দেশে রিয়াল মাদ্রিদর ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে বলতে শোনা যায়, ‘আমরা তোমার অপেক্ষায় আছি’। তাতে পিএসজি তারকার মুখে ফুটে ওঠে এক চিলতে হাসি।

নেইমারের দল-বদলের সম্ভাবনা নিয়ে মদ্রিচকে পরে প্রশ্ন করা হলে ‘দেখা যাক কী হয়’ উত্তর দিয়েছেন বলে জানায় ব্রাজিলিয়ান সংবাদ পত্র গ্লোবো।