প্রচ্ছদ রাজনীতি নিরাপদ পানি দিতে না পারলে বিল নেয়া স্থগিত রাখতে হবে : ইনু

নিরাপদ পানি দিতে না পারলে বিল নেয়া স্থগিত রাখতে হবে : ইনু

জাসদের উদ্যোগে দেশব্যাপী ভেজাল-দূষণ প্রতিরোধ দিবসে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, মানুষ মারার ব্যবসা করতে দেয়া হবে না। তিনি বলেন, কোনো অজুহাত শুনতে চাই না, ওয়াসার পানিতে দূষণ বন্ধ করতেই হবে। দূষণমুক্ত বিশুদ্ধ নিরাপদ পানি দিতে না পারলে পানির বিল নেয়া স্থগিত রাখতে হবে।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে তিনি একথা বলেন।

জাসদ সভাপতি ইনু আরো বলেন, খাদ্য ও ওষুধে ভেজালকারী, মাছ-মাংস-ফল-সবজিতে ক্যামিকেল মিশ্রণকারীদের জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের মতোই শূন্য সহিষ্ণুতা নিয়ে দমন করতে হবে। মানুষ মারার ব্যবসায় বন্ধ করে দিতে হবে।

যারা নিত্যপণ্যের বাজার নিয়ে খেলাধুলা কারসাজি করে তাদের দমন করতে চলমান অভিযান সারাবছর চালু রাখার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতার, ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতার, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, ফজলুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর সভাপতি সাইফুজ্জামান বাদশা, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারী ও সাধারণ সম্পাদক অ্যাড. মুহিবুর রহমান মিহির, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম, জাসদ কেন্দ্রীয় কমিটির সমাজসেবা বিষয়ক সম্পাদক সৈয়দা শামীমা সুলতান হ্যাপী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীম প্রমুখ।