প্রচ্ছদ রাজনীতি মানিকগঞ্জে বিএনপির শোক মিছিল

মানিকগঞ্জে বিএনপির শোক মিছিল

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

লক্ষ্মীপুরে জেলা বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রায় পুলিশের গুলি ও ছাত্রলীগ সন্ত্রাসীদের নির্মম হত্যাকাণ্ডের শিকার কৃষকদল নেতা সজিব হোসেন হত্যার প্রতিবাদে শোক র‌্যালি ও সমাবেশ মানিকগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

আজ বৃহস্পতিবার জেলা বিএনপির উদ্যোগে শহরের বান্দুটিয়া এলাকা থেকে একটি শোক র‌্যালি বের হয। র‌্যলিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মডেল হাই স্কুলের সামনে গিয়ে শেষ হয়।

জেলা বিএনপি নেতা গোলাম কিবরিয়া সাঈদের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ কবীর জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন,যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন খান,সিংগাইর উপজেলা বিএনপির সভাপতি আবিদুর রহমান খান রহমান,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুস সালাম বাদল, সাংগঠনিক সম্পাদক গোলাম আবেদীন কায়সার,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ভুইয়া হাবু, দপ্তর সম্পাদক এডভোকেট আরিফ হোসেন লিটন,পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ জাদু,জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু,যুগ্ম আহ্বায়ক জিয়াউদ্দিন আহমেদ কবীর, সদস্য সচিব মোঃ তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ জিন্নাহ খান,সদস্য সচিব রাকিবুল হাসান,ফ্রান্স ছাত্রদলের সভাপতি ও মানিকগঞ্জ জেলা যুবদল নেতা ফজলুল করীম শামীম,জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সার্বিক দিকনির্দেশনা এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবিরের নেতৃত্বে অনুষ্ঠিত শোক মিছিলে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল ও স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। বক্তারা ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং শেখ হাসিনার পদত্যাগ দাবি করেন।