প্রচ্ছদ খেলাধুলা তামিমের অতিথি হচ্ছেন তিন অধিনায়ক

তামিমের অতিথি হচ্ছেন তিন অধিনায়ক

 

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

বাংলাদেশ ক্রিকেটের অজানা সব গল্প জানাচ্ছেন তামিম ইকবাল। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের লাইভ আড্ডায় যুক্ত হয়ে স্মৃতি চারণ করছেন টাইগার দলের সদস্যরা। আগেই ঘোষণা দিয়েছিলেন, বর্তমানদের সঙ্গে সাবেকদেরও ডেকে আনা হবে এই আড্ডায়। যেমন কথা তেমন কাছ এবার তামিমের সঙ্গে যোগ দিচ্ছেন সাবেক তিন অধিনায়ক।

বাংলাদেশের অভিষেক টেস্টের অধিনায়কের নাম নাইমুর রহমান দুর্জয়। ক্রিকেটার হিসেবে প্রথমবারের মতো জাতীয় সংসদে শপথ নেয়ারও ইতিহাস গড়েছেন। ১৯৯৯ সালে প্রথম বিশ্বকাপ যাত্রায় খালেদ মাহমুদ সুজনের দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্সে পাকিস্তানের মতো দলকে হারাতে সক্ষম হয়েছিল টাইগাররা।মিস্টার ফিফটি খ্যাত হাবিবুল বাশার সুমন বাংলাদেশের অন্যতম সফলতম অধিনায়ক।

তারই হাত ধরে পাল্টে যায় টাইগার ক্রিকেটের চেহারা।ব্যাট-প্যাড আগে তুলে রাখলেও বর্তমানে তিনজনই বোর্ডের সঙ্গে যুক্ত রয়েছেন। নাইমুর রহমান ও খালেদ মাহমুদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচিত পরিচালক।

অন্যদিকে নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করছেন হাবিবুল বাশার।তিন অধিনায়ক তথা তিন কর্তার কাছ থেকে দেশের ক্রিকেটের অতীত, বর্তমান ও ভবিষ্যৎ নিয়ে আলোচনা করবেন তামিম। দেশসেরা এই ওপেনারের ফেসবুক থেকে লাইভ আড্ডাটি প্রচার করা হবে আজ রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়।