প্রচ্ছদ সারাদেশ ঝিনাইগাতী থেকে পালিয়ে গেল এক নারী করোনা রোগী

ঝিনাইগাতী থেকে পালিয়ে গেল এক নারী করোনা রোগী

আরএম সেলিম শাহী, শেরপুর :

শেরপুরের ঝিনাইগাতী থেকে পালিয়ে গেল রাশেদা (২৬) নামে এক করোনা রোগী। রাশেদা উপজেলার ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী রাশেদা গত এক সপ্তাহ ধরে সর্দি, কাশি, জ্বর সহকরোনা উপসর্গ নমুনা নিয়ে রোগে ভূগছিলেন ।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে পাঠায়। ২ জুন রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তার নমুনা পরীক্ষায় রাশেদার শরীরে করোনা সনাক্ত হয়। মঙ্গলবার রাতে এ সংবাদ ছড়িয়ে পরলে বুধবার সকালে রাশেদা নিজ বাড়ী থেকে পালিয়ে যায়।

দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও থানা পুলিশ রাশেদাকে আইসোলশনে রেখে চিকিৎসা দেয়ার উদ্দেশ্যে তার বাড়িতে গিয়ে তাকে খুজে পায়নি।

ধানশাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, রাশেদার শরীরে করোনা সনাক্ত হওয়ার খবর শুনে বুধবার সকালে সে বাড়ী থেকে ছেলে  মেয়েসহ পালিয়ে যায়। ফলে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও থানা পুলিশ এ রিপোট লেখা তাকে খুজে পায়নি।

এ ঘটনায় এলাকায় নতুন করে আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।