প্রচ্ছদ সারাদেশ জয়পুরহাটের ওষুধ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

জয়পুরহাটের ওষুধ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাটের আনোয়ার হোসেন শামিম (৩৮) নামে এক ওষুধ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে।

শনিবার (৯ মে) রাতে জেলার ক্ষেতলাল উপজেলার দাসড়া সরাইলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।হত্যার শিকার শামিম একই এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।গ্রামবাসী সূত্রে জানা যায়, শামিম মুনঝার বাজারে ওষুধের দোকান বন্ধ করে রাতে বাড়ি ফিরছিলেন, বাড়ির সামনে ১০০ গজ দুরে দুর্বৃত্তরা উপর্যুপরি ছুরিকাঘাত ও গলা কেটে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত শামিমের স্ত্রী সোনিয়া বেগম বলেন, আমার স্বামীর সাথে কারও কোনও বিরোধ নেই, কিন্তু কি জন্য এ হত্যা করা হলো তা বুঝতে পারছি না, আমি দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, শনিবার রাত ১০ টার দিকে ওষুধ ব্যবসায়ী শামিমকে বাসার সামনে আগে থেকেই উৎ পেতে থাকা দুর্বৃত্তরা উপর্যুপরি ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করে। তার ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে।