প্রচ্ছদ বিনোদন জামার চেয়ে জুতার দাম বেশি!

জামার চেয়ে জুতার দাম বেশি!

ছোট একটা পূজা দিয়ে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। আজ বুধবার রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বসছে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের আসর। বিয়ের আসর আজ বসলেও তার অভিযান শুরু হয়ে গেছে অনেক আগেই। বিয়েকে ঘিরে হামেশাই নানা পার্টিতে দেখা যায় এই হবু দম্পতিকে। সম্প্রতি নিক-প্রিয়াঙ্কাকে দেখা গেছে হাত ধরাধরি করে প্রি-ওয়েডিং ডিনারে যেতে। সেদিন এই সাবেক বিশ্বসুন্দরীর পোশাক থেকে জুতা বেশি আলোচিত হয়েছে।

প্রিয়াঙ্কা হামেশাই উঠে আসেন তাঁর পোশাক থেকে জুতার জন্য। বলিউডের এই দেশি গার্ল দামি পোশাকের পাশাপাশি দামি জুতা, টুপি, ব্যাগ, অলংকারে দেখা যায়। বিয়ের আগে শেষ রোমান্টিক ডিনারে যেতে দেখা যায় প্রিয়াঙ্কা-নিককে। এই রাতেও মোহময়ী হয়ে উঠেছিলেন সাবেক বিশ্বসুন্দরী। ডিনারের রাতে তিনি পরেছিলেন তামাটে রঙের টপ এবং একই রঙের লম্বা স্কার্ট। আর তার সঙ্গে মানানসই হিল তোলা জুতা। এবার জানা যাক, এই বিশেষ রাতে নিজেকে আরও বিশেষ করতে কত রুপি খরচ করেছিলেন প্রিয়াঙ্কা। এই বলিউড সুন্দরী এদিন ডিনারে যেতে পরেছিলেন ২৭৪ মার্কিন ডলারের টপ এবং ৪০৩ মার্কিন ডলারের স্কার্ট। সব মিলিয়ে ৫০ হাজার রুপি মূল্যের পোশাক পরেছিলেন এই সুন্দরী। তবে তাঁর জুতোর দাম পোশাকের দামকে ছাপিয়ে গেছে। প্রিয়াঙ্কা হিল তোলা জুতার দাম ৫৭ হাজার ৫১৭ রুপি।

বিয়ের আগে রোমান্টিক ডিনার শেষে বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসবিয়ের আগে রোমান্টিক ডিনার শেষে বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

এদিকে উমেদ ভবন প্যালেসে বিয়ের প্রস্তুতি এখন শেষ পর্যায়ে। মুম্বাইতে প্রিয়াঙ্কার বাসা আলোয় আলোয় সেজে উঠেছে। নিক জোনাসের পরিবারের সবাই এখন আছেন ভারতে। খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা-নিক আগামী ২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন। ২৯ নভেম্বর মেহেদি এবং সংগীতের অনুষ্ঠান হবে বলে জানা গেছে। ৩০ নভেম্বর হবে ককটেল পার্টি। ১ ডিসেম্বর প্রিয়াঙ্কার গায়ে হলুদ উঠবে। ৪ ডিসেম্বর এই তারকা দম্পতির বিয়ের গ্র্যান্ড রিসেপশন রাখা হয়েছে। দিল্লিতেও প্রিয়াঙ্কা-নিক গ্র্যান্ড পার্টির আয়োজন করবেন। সব মিলিয়ে আরেকটি রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে বিটাউন।