প্রচ্ছদ আজকের সেরা সংবাদ চিকিৎসার জন্য হাসপাতালের দ্বারে দ্বারে ঘুরে অতিরিক্ত সচিবের মৃত্যু

চিকিৎসার জন্য হাসপাতালের দ্বারে দ্বারে ঘুরে অতিরিক্ত সচিবের মৃত্যু

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

কিডনির জটিলতায় অসুস্থ অতিরিক্ত সচিব গৌতম আইচের ‘মৃত্যু’ হয়েছে। তার পরিবারের অভিযোগ, করোনা পরিস্থিতির মধ্যে তাকে নয়ে একের পর এক হাসপাতাল ঘুরতে হয়েছে তাদের।

চিকিৎসার জন্য কয়েকটি হা’সপাতাল ঘুরে শেষে মারা’ গেছেন খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গৌতম আইচ সরকার। শনিবার দুপুরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তার মৃত্যু’ হয়।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদ গণমাধ্যমকে বলেন, শনিবার দুপুরে কিডনিজনিত জটিলতায় মারা’ যান গৌতম আইচ সরকার।

গৌতম আইচ স’রকারের মেয়ে ডা. সু’স্মিতা আইচ গণমাধ্যমের কাছে অভিযোগ করেছেন, শ্বাসকষ্ট থাকায় তারা বাবাকে কোনো হাস’পাতাল ভর্তি নেয়নি। হাসপাতালের দ্বারে দ্বারে ঘুরে কোনো সহায়তা পাননি। শেষ পর্যন্ত কোভিড-১৯ রোগীদের জন্য নির্দিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভ’র্তি করা হয় তাকে।

তিনি বলেন, অনেক হাসপাতাল ঘুরে বৃহস্প’তিবার কোভিড-১৯ রোগীদের জন্য নির্দিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় বাবাকে। সেখানে শনিবার মারা যান তিনি। যে ৩৩৩ হটলাইন নম্বর থেকে সরকার স্বাস্থ্য সেবা দিচ্ছে, সেখানে দায়িত্ব পালন করছেন গৌতম আইচের মেয়ে ডা. সুম্মিতা।

সুত্র : ইত্তেফাক