প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ  চাঞ্চল্যকর রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি মাদারীপুরে গ্রেফতার

 চাঞ্চল্যকর রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি মাদারীপুরে গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর র‌্যাব- ৮ অভিযান চালিয়ে ধর্ষন ও হত্যা মামলার প্রধান আসামি চুন্ন মোড়লকে (৫০) কালকিনি উপজেলার কালকিনি বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে তাকে গ্রেফতার করেছে।  বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের জানান মাদারীপুর ৮ ।

র‌্যাব- ৮ সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর শরিয়তপুরের জাজিরা থানার চোকদারকান্দি গ্রামের ভ্যানচালক ইলিয়াস চোকদারের পঞ্চম শ্রেনি পড়–য়া রিমা আক্তার(১২) বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। পরের দিন মোড়লকান্দি গ্রামের একটি কলাবাগান থেকে রিমার লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জাজিরা থানায় অজ্ঞাতদের নামে মামলা দায়ের করা হয়। এ ঘটনায় ওই সময় স্বপ্না, নুরু মোড়ল, সেলিম চৌকিদার ও আল-আমীনকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে গ্রেফতারকৃতরা রিমা আক্তারকে চুন্ন মোড়ল, সেলিম ও নূরু ধর্ষন ও হত্যা করে বলে স্বীকারোক্তি দেন।
সেই ঘটনার আট মাস পর গতকাল বুধবার রাতে ধর্ষন ও হত্যা মামলার প্রধান আসামি চুন্নু মোড়লকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত চুন্ন মোড়ল শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার নাওডোবা এলাকার গফুর মোড়লের কান্দি গ্রামের মো. সিদ্দিক মোড়লের ছেলে।

মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. তাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কালকিনি বাজার থেকে গতকার গভীর রাতে চাঞ্চল্যকর রিমা আক্তার ধর্ষন ও হত্যার মামলার প্রধান আসামি চুন্নু মোড়লকে গ্রেফতার করা হয়।