প্রচ্ছদ সারাদেশ গাজীপুরে ‘বন্দুক যুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র উদ্ধার

গাজীপুরে ‘বন্দুক যুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র উদ্ধার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের পূবাইলের সাতকোয়া এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুক যুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ১১ রাউন্ড গুলি ও ৩ হাজার ৮৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত রবিউল ইসলাম রবু সিটি করপোরেশনের টঙ্গী এলাকার মানিক মিয়ার ছেলে।

বিষয়টি র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান আজ নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রোববার রাত ১টার দিকে একদল মাদক ব্যবসায়ী পূবাইলের সাতকোয়া এলাকায় মাদক কেনা বেচার জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা অভিযানের বিষয়টি টের পেয়ে র‌্যাব সদস্যদের ওপর গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে রবিউল ইসলাম রবু গুলিবিদ্ধ হন এবং তার অপর সহযোগী ৫-৬জন মাদক ব্যবসায়ী পালিয়ে যান।

তিনি আরও জানান, এ সময় সন্ত্রাসীদের গুলিতে র‌্যাবের সৈনিক কামরুল ইসলাম আহত হন। পরে ঘটনাস্থল থেকে রবুকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। নিহত রবিউল ইসলাম রবুর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।

এছাড়াও ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড গুলি এবং ৩ হাজার ৮৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।