প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ কুষ্টিয়ার দৌলতপুরে সরকারের ‘উন্নয়ন শীর্ষক’ পথ সভা ও লিফলেট বিতরণ

কুষ্টিয়ার দৌলতপুরে সরকারের ‘উন্নয়ন শীর্ষক’ পথ সভা ও লিফলেট বিতরণ

সুজন কুমার কর্মকার, কুষ্টিয় ॥ কুষ্টিয়া দৌলতপুরের ছাতারপাড়া বাজার ও কামালপুর বাজারে জনত্রেী শেখ হাসিনার ‘উন্নয়ন শীর্ষক’ পথসভা ও লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ খুলনা বিভাগীয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ড. মোফাজ্জেল হক।
ড. মোফাজ্জেল হক শেখ হাসিনা সরকারের শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদসহ বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি বলেন দেশ ও জনগণের উন্নয়নে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নাই। তাই সকলকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান ড. মোফাজ্জেল হক।
ছাতারপাড়া বাজারে পথসভায় সভাপতিত্ব করেন আড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ময়নাল হক। উপস্থিত ছিলেন ছাতারপাড়া হাইস্কুলের সভাপতি নওয়াব আলী।
অপরদিকে কামালপুর বাজারে পথসভায় মাসতুল মেম্বার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বর্তমান মেম্বার শুভরাজ মেম্বার, কামালপুল হাইস্কুলের সভাপতি কর্ণেল প্রমুখ। পথ সভা ও লিফলেট বিতরণকালে ড. মোফাজ্জেল হক এর সফর সঙ্গী ছিলেন যুবলীগ নেতা নাসির উদ্দিন।