প্রচ্ছদ আজকের সেরা সংবাদ করোনা সন্দেহে মাকে রাতে বনে রেখে গেলেন সন্তানেরা

করোনা সন্দেহে মাকে রাতে বনে রেখে গেলেন সন্তানেরা

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

ক‌রোনাভাইরাসে আক্রান্ত হ‌য়ে‌ছেন এমন স‌ন্দে‌হে মা‌কে রা‌তে সখীপুর শাল-গজারি বনে ফে‌লে চ‌লে গে‌ছেন তার সন্তানরা।

সোমবার (১৩ এ‌প্রিল) রা‌তে টাঙ্গাই‌লের সখীপু‌র উপ‌জেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামে এই  হৃদয় বিদারক ঘটনা ঘ‌টে। ভুক্তভোগী নারী শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা।

প‌রে গভীর রা‌তে ওই নারীর কান্নার শ‌ব্দে শু‌নে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা‌কে অব‌হিত ক‌রেন ইউপি চেয়ারম‌্যান আবুল কালাম আজাদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা জানান, সোমবার রাত দেড়টার দিকে পুলিশ সদস্য ও মে‌ডি‌কেল টিম নিয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। পরে ওই নারীর পরিচয় জানা যায়। তিনি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন। তার স্বামী-সন্তান ও স্বজনরা রাতে করোনা সন্দেহে তাকে সখীপুর বনে রেখে প‌রের দিন সকালে বাড়িতে নেবেন- এই আশ্বাস দিয়ে পালিয়ে যান। ওই নারীকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর আলম জানান, ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথা রয়েছে। রাতেই তাকে এ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে।